শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাভারে পৃথক ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৩

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৯, ৩:৫১ পিএম

ঢাকার সাভারে পৃথক ঘটনায় এক গার্মেন্টস শ্রমিকসহ তিন জন ধর্ষণের শিকার হয়েছে। পুলিশ গ্রেপ্তার করেছে তিন ধর্ষককে।
শুক্রবার রাতে পুলিশ পৌর এলাকার ভাগলপুর মহল্লা থেকে মনিরুল ইসলাম আলিফ (২৮), আমিন বাজারের হিজলা গ্রাম থেকে ওয়াসিম (২৫) ও পৌর এলাকার পার্বতীনগর মহল্লা থেকে জসিমকে (৩২) গ্রেপ্তার করেছে।

আমিন বাজার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) জামাল হোসেন বলেন, বৃহস্পতিবার রাতে মানিকগঞ্জ থেকে ১৭বছর বয়সী এক কিশোরী আমিনবাজারের হিজলা গ্রামের ভাড়াটিয়া এক আত্মীয়র বাড়িতে বেড়াতে আসে। ওই বাড়ির যুবক ওয়াসিম রাতে তাকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষন করে। পরদিন শুক্রবার ওই কিশোরী ওয়াসিমকে আসামী করে সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ রাতে হিজলা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে।

অপরদিকে, সাভারের পার্বতীনগর এলাকায় ফুফার বাসায় বেড়াতে এসে ১৫ বছরের এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছেন। এঘটনায় ওই কিশোরী ধর্ষণকারী ফুফা জসিমকে আসামী করে থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ রাতে জসিমকে গ্রেপ্তার করে।

এদিকে ভাগলপুরে বিয়ের প্রভোলন দেখিয়ে ১৯বছরের এক গার্মেন্টস শ্রমিককে স্বামী-স্ত্রী পরিচয়ে বাসাভাড়া নিয়ে বসবাসের পর গোপনে শুক্রবার বিয়ে করে মনিরুল ইসলাম আলিফ নামের এক যুবক।

পরে ওই গামের্ন্টস কর্মী সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করলে রাতে বাসর ঘর থেকে পুলিশ আলিফকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।
সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এম সায়েদ বলেন, ভিকটিমদের স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টফ ক্রাইসিস সেন্টারে ও গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন