ঢাকা, সোমবার , ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবিউস সানি ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

৭ দিনের রিমান্ডে কাউন্সিলর মিজান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৯, ৫:৪৫ পিএম

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ৩২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হাবিবুর রহমান মিজানের সাতদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শনিবার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

এ সময় মোহাম্মদপুর থানার মানি লন্ডারিং আইনের মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত সংস্থা সিআইডির পরিদর্শক গিয়াস উদ্দিন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসি সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন।

আজ র‌্যাব-২ বাদী হয়ে রাজধানীর মোহাম্মদপুর থানায় তার বিরুদ্ধে মানি লন্ডারিং আইনে মামলা করে। মামলা নম্বর ৩১।

র‌্যাব-২ এর সিইও লে. কর্নেল আশিক বিল্লাহ জানান, মিজানের বিরুদ্ধে দুটি মামলা দায়ের হয়েছে। এর মধ্যে শ্রীমঙ্গলে একটি অস্ত্র মামলা ও রাজধানীর মোহাম্মদপুরে মানি লন্ডারিং আইনে দায়ের করা মামলা।

শুক্রবার ভোরে মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে কাউন্সিলর মিজানকে আটক করে র‌্যাব। র‌্যাব সদর দফতর থেকে জানানো হয়, চলমান জুয়া ও ক্যাসিনোবিরোধী অভিযানের অংশ হিসেবে তাকে আটক করা হয়েছে।

কাউন্সিলর মিজান দেশ ছেড়ে পালানোর চেষ্টা করছিলেন বলে জানিয়েছে র‌্যাব। তার বিরুদ্ধে ক্যাসিনোকাণ্ডে সম্পৃক্ততারও প্রমাণ আছে বলে জানা গেছে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩২ নম্বরের কাউন্সিলর হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজানের যুক্তরাষ্ট্র ও অস্ট্রেলিয়ায় বাড়ি-গাড়ির সন্ধান পাওয়া গেছে।

অবৈধভাবে উপার্জিত অর্থ থেকে মিজান এসব সম্পদের মালিক হয়েছেন বলে র‌্যাবের প্রাথমিক তদন্তে বেরিয়ে এসেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন