শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সালমান খানের বাড়ির বাইরে নিরাপত্তা জোরদার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৯, ৭:৩৭ পিএম

বলিউড অভিনেতা সালমান খান চলচ্চিত্র অভিনয়ের পাশাপাশি টেলিভিশন সঞ্চালনার কাজটিও করে থাকেন। তার সঞ্চালনায় সম্প্রতি শুরু হয়েছে বিগ বসের ১৩ তম আসর। এই আসরে ‘বেড ফ্রেন্ড ফরএভার’ নামে একটি নতুন কনসেপ্ট চালু হয়েছে। যেখানে ছেলেদের সঙ্গে একই বিছানা শেয়ার করতে হচ্ছে নারী প্রতিযোগীদের।

আর এর শুরু হয় ছোটপর্দার অভিনেত্রী রাশমি দেশাইকে দিয়ে। তিনি অভিনেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে একই বিছানায় থাকছেন। এই পর্বের পরই তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভাদেকারের কাছে অনুষ্ঠানটি নিষিদ্ধ করার দাবি জানিয়ে চিঠি পাঠিয়েছে দ্য কনফেডারেশন অব অল ইন্ডিয়া ট্রেডার্স (সিএআইটি)।

গতকাল শুক্রবার (১১ অক্টোবর) গেরুয়া শিবিরের গাজিয়াবাদের সাংসদ নন্দ কিশোর গুজ্জার এবং কর্ণি সেনারাও ‘বিগ বস ১৩’ নিষিদ্ধ করার দাবি জানিয়েছে।

এখানেই শেষ নয়, ‘বিগ বস ১৩’র সঞ্চালক সালমান খানের বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে কয়েকজনকে অনুষ্ঠানটি নিষিদ্ধ করার দাবি জানিয়ে আন্দোলন করতে দেখা গেছে। এ ঘটনার পরই বলিউডের এই সুপারস্টারের বাড়ির বাইরে নিরাপত্তা জোরদার করেছে পুলিশ। ইতোমধ্যে সেখান থেকে ২০ জনকে আটক করা হয়েছে বলেও জানিয়েছে ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Wish you a success in all sphere of your life.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন