বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আশুলিয়ায় দুটি ফ্ল্যাট বাসায় দুর্ধষ ডাকাতি

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৯, ১:৪৫ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় দুটি ফ্ল্যাট বাসায় ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা এসময় ওই দুটি ফ্ল্যাটের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোনসহ মূল্যমান মালঅমাল লুটে নিয়েছে।
শনিবার দিবাগত গভির রাতে আশুলিয়া ইউনিয়নের টংগাবাড়ি এলাকার সোলেমান মিয়ার বাড়ির দুটি ফ্লাটে ডাকাতির এ ঘটনা ঘটে।
এলাকাবাসী জানায়, টংগাবাড়ি এলাকার সোলেমান মিয়ার বাড়ির ভাড়াটিয়া আবুধাবী প্রবাসী আল মামুন ও স্থানীয় ব্যবসায়ী আমির হোসেনের দুটি ফ্ল্যাট বাসার দরজা ভেঙ্গে ৮/১০ সদস্যের একদল ডাকাত প্রবেশ করে এসময় ডাকাতরা প্রবাসী আল মামুনের স্ত্রী দুলালী আক্তার, পরিবারের সদস্য দেলোয়ার হোসেন, ও যুবায়ের হোসেনকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে মারধর করে ডাকাতরা আলমারী ও ওয়্যারড্রপ ভেঙ্গে নগদ দুই লক্ষ ২৭ হাজার টাকা, দুই ভরি স্বর্ণালঙ্কার, দুটি মোবাইল ফোন ও একটি ট্যাপসহ মুল্যবান মালামাল লুটপাট করে। পরে ডাকাতরা পাশের ব্যবসায়ী আমির হোসের ফ্ল্যাটে প্রবেশ করে তার স্ত্রী পারুল আক্তারসহ পরিবারের সবাইকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে আলমারী ও ওয়্যারড্রপ ভেঙ্গে নগদ ৯০ হাজার টাকা, তিন ভরি স্বর্ণালঙ্কার ১০ ভরি রুপার গহনা ও ৯টি মোবাইল ফোনসহ মুল্যবান মালামাল লুটপাট করে ডাকাতরা পালিয়ে যায়। পরে খবর পেয়ে এলাকাবাসী তাদেরকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করে। এঘটনায় ওই এলাকার স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। ডাকাতি হওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এবিষয়ে আশুলিয়া থানার অফিসার ইনচার্য (ওসি) শেখ রিজাউল হক দিপু বলেন, ডাকাতি হওয়া মালামাল উদ্ধারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।
এঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন