ঢাকা, বুধবার , ২০ নভেম্বর ২০১৯, ০৫ অগ্রহায়ণ ১৪২৬, ২২ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

আমিশা পাটেলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৯, ৮:১০ পিএম

গত বছর ফেব্রুয়ারি মাসে এক ইভেন্ট কোম্পানি বলিউড অভিনেত্রী আমিশা পাটেলের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করে। অভিযোগটিতে তারা উল্লেখ করে আমিশা তাদের একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করতে টাকা নিয়েছিলেন কিন্তু অংশগ্রহণ করেননি। এবার কোনো অভিযোগ নয়, ওই প্রতিষ্ঠানের করা মামলায় অভিনেত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরয়ানা জারি হয়েছে।

জানা যায় আর্থিক প্রতারণা ও চেক বাউন্সের ঘটনায় এই অভিনেত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে রাঁচির একটি আদালত। শনিবার পুলিশ এ খবর প্রকাশ করেছে।

অভিযোগকারী অজয় সিং-এর দাবি, ‘আমিশা পাটেল ও তার ব্যবসায়ী পার্টনার কুনাল একটি ছবি তৈরির জন্য আড়াই কোটি টাকা নিয়েছিলেন। তারা কথা দিয়েছিলেন ২০১৮-তে ছবি মুক্তির পর সেই টাকা ফেরত দিয়ে দেবেন। কিন্তু ২০১৮-তে কোনও ছবিই মুক্তি পায়নি। আমরা যখন আমিশার কাছে টাকা দাবি করি, তখন তিনি একটি চেক দিয়েছিলেন ৩ কোটি টাকার। সেটি আবার বাউন্স করে।’

অজয় সিং আরও জানান, এর পর থেকে বহু বার ফোন করেও আমিশা ও কুনালকে পাওয়া যায়নি। নায়িকাকে আইনি নোটিশ পাঠানোর পরও কোনও উত্তর দেননি আমিশা। গত বছর আমি রাঁচির আদালতে অভিযোগ জানাই। এবার রাঁচির আদালত আমিশার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন