শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পিটিয়ে গৃহবধূকে হত্যা

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৯, ১:১৭ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে কুলসুম আক্তার (১৮) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করা হয়েছে। উপজেলার বিশনন্দী ইউনিয়নের কড়ইতলা গ্রামে এই ঘটনা ঘটে। সোমবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে।

নিহত কুলসুম একই ইউনিয়নের মানিকপুর গ্রামের আব্দুল হকের মেয়ে। ঘটনার পর থেকে স্বামী শাহ আলম পলাতক রয়েছে।

নিহতের পরিবারের বরাত দিয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, প্রায় দেড় বছর আগে মানিকপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে শাহ আলমের সঙ্গে কড়ইতলা গ্রামের আব্দুল হকের মেয়ে কুলসুম আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকে পরিবারের লোকজনের সঙ্গে নানা কারণে বিবাদ লেগেই থাকতো। এর মধ্যে তাদের ঘরে একটি ছেলে সন্তান আসে। ধারণা করা হচ্ছে স্বামী শাহ আলম রোববার রাতে কোন এক সময় লাঠি দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে হত্যা করে পালিয়ে যান। এ ব্যপারে আড়াইহাজার থানায় একটি হত্যা মামলা দায়েয়ের প্রস্তুতি চলছে। পুলিশ নিহতের স্বামী শাহ আলমকে গ্রেফতারে কাজ করছে।

তিনি জানান, জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ইতিমধ্যে শ্বশুর আব্দুল জলিল মিয়া এবং শাশুড়ি কুলসুম বেগমকে আটক করেছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

নিহতের বড় ভাই শেখ ফরিদ জানান, সোমবার সকালে বোনের শ্বশুর বাড়ি থেকে খবর আসে বোন অসুস্থ হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। হাসপাতালে গিয়ে দেখেন বোনের মৃতদেহ পড়ে রয়েছে। বিয়ের সময় নগদ এক লাখ টাকা, ফার্নিচারসহ প্রায় দুই লাখ টাকার মালামাল দেয়া হলেও বোন শাহ আলমের নির্যাতন থেকে রক্ষা পায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন