ঢাকা, সোমবার , ১৮ নভেম্বর ২০১৯, ০৩ অগ্রহায়ণ ১৪২৬, ২০ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে ইয়াবাসহ শ্যামলী বাসের হেলপার গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৯, ৩:১৭ পিএম

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া শান্তির হাটে অভিযান চালিয়ে ১০ হাজার ৬৬০পিস ইয়াবাসহ এক বাস হেলপারকে পাকড়াও করেছে র‌্যাব। র‌্যাব-৭ চট্টগ্রামের একটি বিশেষ টিম সোমবার ভোরে এ অভিযান পরিচালনা করে।
র‌্যাব জানায়, শান্তির হাট ডিডি পেট্রোল পাম্পের সামনে রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী শুরু করা হয়। এ সময় কক্সবাজার হতে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসকে তল্লাশীর জন্য সংকেত দিলে বাসের চালক চেকপোস্টের সামনে এসে থেমে যায়।
তাৎক্ষনিক র‌্যাব সদস্যরা গাড়ি এবং যাত্রী তল্লাশী শুরু করলে বাসের ভিতর থেকে এক ব্যক্তি দৌঁড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা তাকে ধরে ফেলে। গ্রেফতার মোঃ মাসুম হোসেন (২১) বাসে ইয়াবা লুকিয়ে রাখার কথা স্বীকার করে। পরে তার দেখানো ও সনাক্ত মতে বাসটি তল্লাশী করে অভিনব কায়দায় লুকানো ১০ হাজার ৬৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
উক্ত বাসটি (ঢাকা মেট্রো-ব- ১৫-২৫১১) জব্দ করা হয়। জানা যায়, গ্রেফতারকৃত আসামী বাসের চালকের সহকারির কাজ করার আড়ালে কক্সবাজার জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের সাথে যোগসাজশে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে। পরে এসব ইয়াবা ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৫৩ লাখ ৩০ হাজার টাকা। জব্দকৃত বাসের আনুমানিক মূল্য এক কোটি টাকা বলে জানায় র‌্যাব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন