বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আওয়ামীলীগে অনুপ্রবেশকারীদের ঝেটিয়ে বের করা হবে -নানক

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৯, ৩:৩৬ পিএম | আপডেট : ৬:৫৬ পিএম, ১৪ অক্টোবর, ২০১৯

আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক এমপি বলেছেন, আওয়ামী লীগের ভিতরে ঝেটিয়ে বের করতে হবে। দলের ভিতরে গ্রুপ করার জন্য বা দল ভারী করার জন্য যারা বিএনপি জামায়াতকে দলে ঢুকিয়েছেন আর যারা ঢুকে পড়েছে তাদের তৃনমুল পর্যায় থেকে শুরু করে সকল স্থান থেকে খুজে বের করতে হবে। এদের সবাইকে ঝেটিয়ে বের করে দিতে হবে।
তিনি আজ সোমবার দুপুরে রংপুর টাউন হলে আওয়ামী লীগের রংপুর বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তৃতা কালে এসব্ কথা বলেন।
তিনি বলেন, শেখ হাসিনা দেশে নয় সারা বিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিন তিনবার যে দল ক্ষমতায় থাকে সে দলে কিছু অসাধু মানুষ ঢুকে পড়ে। আমাদের দলেও পড়েছে। যারা দলের বহিরাগত, কোন দিন দল করেনি অথচ দলের মধ্যে ঘাপটি মেরে বসে আছে তাদের খুজে বের করার জন্য দলের নেতা কর্মীদের প্রতি আহবান জানিয়ে বলেন, এদের কাউকেই রেহাই দেয়া হবে না। তিনি আরও বলেন, শেখ হাসিনা ক্যাসিনো বলেন ফ্যাসিনো বলেন কোন কিছুতেই রেহাই দিচ্ছেননা। দলের যত বড় রথি মহারথি হোক না কেন অভিযোগ পেলেই ব্যবস্থা নিচ্ছেন।
প্রতিনিধি সভায় রংপুর বিভাগের প্রতিটি জেলার উপজেলা সভাপতি সম্পাদক জেলা সভাপতি সম্পাদক সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন। রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, সংসদের হুইপ ইকবালুর রহিম , সাংসদ ডিউক চৌধুরী, সাবেক মন্ত্রী মোতাহার হোসেন, মোস্তাফিজার রহমান ফিজার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ঝাড়ুদার ১৪ অক্টোবর, ২০১৯, ৯:৩৬ পিএম says : 0
অনুপ্রবেশকারীরা সব সময় কালো চক চকে মুজিব কোড পরা থাকে. তারা মুজিব কোড ডাকাতি করার জন্য বিশেষ পোশাক হিসেবে ব্যবহার করে. অনুপ্রবেশকারীরা মুজিব কোড পরা অবস্থায় থাকলে ঝাঁটা ব্যবহার করা যাবে?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন