বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ইনজুরিতে নেইমার, জয়হীন ব্রাজিল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৯, ৬:২২ পিএম

জয়ের সন্ধানে আরেকবার হোঁচট খেল ব্রাজিল। বিশ্বফুটবলের দাপুটে এই দল গতকাল নাইজেরিয়ার বিপক্ষে ১-১ ব্যবধানের ড্র নিয়ে মাঠ ছেড়েছে। এর আগে গত সপ্তাহে পেরুর বিপক্ষেও ১-১ ব্যবধানে ড্র করেছিল পাঁচবারের চ্যাম্পিয়নরা। তারআগে পেরুর কাছে হার নিয়েই ফিরেছিল দলটি।
সিঙ্গাপুর জাতীয় স্টেডিয়ামে আফ্রিকার ঈগল খ্যাত নাইজেরিয়ার বিপক্ষে শুরুতেই দলের বড় তারকা নেইমারের ইনজুরিতে হাতাশার ছাড়া নেমে আসে ব্রাজিল শিবিরে। খেলার মাত্র ১২ মিনিটের মাথায় ইনজুরির শিকার হন নেইমার। যে কারনে তাকে মাঠ থেকে তুলে নিতে বাধ্য হন কোচ তিতে। তার পরিবর্তে মাঠে নামেন কৌতিনহো।
পেরুর কাছে হারের আগের ম্যাচেও ড্র করেছিল ব্রাজিল। কলম্বিয়ার সঙ্গে ওই ম্যাচ শেষ হয়েছিল ২-২ গোলে। অর্থ্যাৎ, কোপা আমেরিকার ফাইনালের পর টানা চারটি ম্যাচ জয় বঞ্চিত সেলেসাওরা।
সিঙ্গাপুর জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া আন্তর্জাতিক প্রীতি ম্যাচে নাইজেরিয়ার কাছে প্রথমেই গোল হজম করতে হয়েছিল ব্রাজিলিয়ানদের। ৩৫ মিনিটে নাইজেরিয়ার তারকা ফুটবলার হোয়ে আরিবো গোল করে এগিয়ে দেন নিজের দেশকে। মোসেস সিমোনের কাছ থেকে বল পেয়ে গোল করেন আরিবো।
দ্বিতীয়ার্ধের শুরুতে (৪৮ মিনিটে) গোল করে ব্রাজিলকে সমতায় ফেরান মিডফিল্ডার ক্যাসেমিরো। কর্নার থেকে ভেসে আসা বল বক্সের মধ্যে নিয়ন্ত্রণে নেন ক্যাসেমিরো। এরপর ৬ গজ দূর থেকে ডান পায়ের শট নেন তিনি। এরপর আরকোন দলরই গোলের দেখা না পেলে ১-১ ব্যবধানে ড্রতেই শেষ হয় খেলা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন