শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

সউদী সরকার হাজীদের সেবা নিশ্চিতে বদ্ধপরিকর

মুয়াসসাসার ডিজি ওমর সিরাজ ওমর আকবর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৯, ১২:০৪ এএম


 সফররত সউদী হজ ও ওমরাহ মন্ত্রণালয়ের অধীনস্থ দক্ষিণ এশিয়া হজ সেবা সংস্থার মহাপরিচালক ওমর সিরাজ ওমর আকবর বলেছেন, আল্লাহর মেহমান হাজীদের উত্তম সেবা নিশ্চিতকরণে সউদী সরকার বদ্ধপরিকর। হাজী ও ওমরাযাত্রীদের সুযোগ সুবিধা নিশ্চিতকরণে সউদী সরকার ব্যাপক কার্যক্রম হাতে নিয়েছে। ১৪৪০ হিজরির হজ মৌসুমে বাংলাদেশি হজ ব্যবস্থাপনার কার্যক্রম অত্যন্ত সুন্দর ও সফল হয়েছে।

গতকাল সোমবার রাতে রাজধানীর হোটেল দি ওয়েষ্টিন বলরুমে চ্যালেঞ্জার এন্ড ট্যুরস লিমিটেড আয়োজিত সংবর্ধনা ও ২০২০ হজ সম্পর্কিত মতবিনিময় সভায় ওমর সিরাজ ওমর আকবর প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। চ্যালেঞ্জার ট্রাভেলস এন্ড ট্যুরসের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ গোলাম সরওয়ারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হাবের সভাপতি এম শাহাদাত হোসাইন তসলিম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গুলশান জগার্স সোসাইটির সেক্রেটারি জেনারেল নাসিমুল হক নাসিম, ঢাকাস্থ সউদী ভিসা কনস্যুলার আহমেদ সাদ আব্দুল্লাহ ঈসা, সউদী ১৮ নং মোয়াসসার স্বত্বাধিকারী হিসাম সিরাজ ওমর আকবর। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বায়রার সাবেক সভাপতি মো. নূর আলী, হাবের সিনিয়র সহ সভাপতি মাওলানা ইয়াকুব শরাফতী, মহাসচিব ফারুক আহমদ সরদার, যুগ্ম মহাসচিব মাওলানা ফজলুর রহমান, ক্যাশিয়ার আব্দুল কাদের মোল্লা, আতাউর রহমান ও জাহিদ আলম।

সভাপতির বক্তব্যে সৈয়দ গোলাম সরওয়ার গতকাল থেকে ১৪৪১ হিজরির ওমরার কার্যক্রম শুরুর ঘোষণা দিয়ে বলেন, গ্রুপ লিডারদের খপ্পরে পড়ে হজযাত্রীরা প্রতারণার শিকার হচ্ছে।
হজযাত্রী ও ওমরাযাত্রীগণ সরাসরি চ্যালেঞ্জার ট্রাভেলসের সাথে যোগাযোগ করলে প্রতারণার শিকার হবেন না। তিনি বলেন, চ্যালেঞ্জার ট্রাভেলস দীর্ঘ ত্রিশ বছর যাবত প্যাকেজ সিষ্টেমে হজ ও ওমরার কার্যক্রম সুনামের সাথে পরিচালনা করে আসছে। পরে সফররত মহাপরিচালক ওমর সিরাজ ওমর আকবরকে ক্রেস্ট উপহার দেয়া হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন