বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ক্যাম্পে রোহিঙ্গাকে গলা কেটে হত্যা

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার : | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

 উখিয়া রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে নৃশংসভাবে এক রোহিঙ্গা যুবক আরেক রোহিঙ্গা যুবককে জবাই করে হত্যা করেছে। উখিয়া লম্বাশিয়া পাড়া এ/পূর্ব ক্যাম্পে সোমবার (১৪ অক্টোবর) সকাল ১০ টায় এ ঘটনা ঘটে। তথ্য নিশ্চিত করেছেন উখিয়া থানার ওসি আবুল মনসুর। ওসি জানান, নিহত রোহিঙ্গা ব্যক্তির নাম মৌলভী মোহাম্মদ ইউনুছ (২৫), পিতার নাম-মোহাম্মদ আলী। সে রোহিঙ্গা ক্যাম্পের সি ব্লকের বাসিন্দা।

জানা গেছে, নিহত রোহিঙ্গা মোহাম্মদ ইউনুসের সাথে রোহিঙ্গা নাজির হোসেনের পুত্র মোহাম্মদ ফয়সালের বোনের কিছুদিন আগে বিয়ে হওয়ার কথা ছিলো। কিন্তু বিভিন্ন সামাজিক কারণে বিয়ে আর হয়নি। নিহত রোহিঙ্গা মোহাম্মদ ইউনুস ঘটনার দিন সকাল সাড়ে ৯ টার দিকে খুনী রোহিঙ্গা মোহাম্মদ ফয়সালের ক্যাম্পের সামনে দোকানে যায়। এ সময় মোহাম্মদ ফয়সাল নিহত মোহাম্মদ ইউনুসকে ওখানে কেন বলে ধমক দিলে দু’জনের মধ্যে হাতাহাতি ও তর্কাতর্কি হয়। এক পর্যায়ে মোহাম্মদ ফয়সাল মোহাম্মদ ইউনুসকে মাটিতে ফেলে তার হাতে থাকা ছুরি দিয়ে নৃশংসভাবে জবাই করে হত্যা করে পালিয়ে যায়।

উখিয়া থানা পুলিশ হত্যাকান্ডের খবর পেয়ে মোহাম্মদ ইউনুসের জবাই করা লাশ উদ্ধার করে। পরে অভিযান চালিয়ে খুনী ফয়সালকেও ঘটনার ২ ঘণ্টার মধ্যে গ্রেফতার করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন