বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘প্রধানমন্ত্রীর উন্নয়নের সুবিধা পাচ্ছে মাত্র ৫ ভাগ মানুষ’

গাজীপুরে দলীয় সম্মেলনে মেনন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

প্রধানমন্ত্রীর উন্নয়নের সুবিধা দেশের মাত্র ৫ ভাগ লোক পাচ্ছেন বলে মন্তব্য করেছেন ক্ষমতাসীন মহাজোট সরকারের অন্যতম শরিক ওয়ার্কাস পার্টির সভাপতি রাশেদ খান মেনন। তিনি বলেছেন, প্রধানমন্ত্রী বিদেশে উন্নয়নের প্রতীকে পরিণত হয়েছেন। কিন্তু তার উন্নয়নের সুফল গুটি কয়েক লোকের হাতে চলে যাচ্ছে। শতকরা মাত্র পাঁচজন লোক প্রধানমন্ত্রীর উন্নয়নের সুবিধা পাচ্ছে। গতকাল সোমবার গাজীপুর শহরের বঙ্গতাজ অডিটরিয়ামে ওয়ার্কাস পার্টির গাজীপুর জেলা শাখার সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সাবেক মন্ত্রী রাশেদ খান মেনন বলেন, আমার জানা মতে ১০ বছরে এখন পর্যন্ত নয় লাখ কোটি টাকা বিদেশে পাচার করা হয়েছে। সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুজিতও স্বীকার করেছেন যে, পাঁচ লাখ পঁচিশ হাজার কোটি টাকা বিদেশে পাচার হয়েছে- যা দিয়ে দেশের একটি বাজেট তৈরি করা যায়। তিনি আরও বলেন, যারা ক্যাসিনো চালায় তারা ঋণখেলাপি, তারা দলে অনুপ্রবেশকারী, এরা দলে আসে ক্ষমতার মধু চাটার জন্য। ক্যাসিনো চালিয়ে তারা শত শত কোটি টাকা কামাই করে ও খেলাপি ঋণের টাকা বিদেশে পাঠিয়ে সেকেন্ড হোম বানিয়েছে।
প্রধানমন্ত্রীর উদ্দেশে মেনন বলেন, আপনি এদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান শুরু করেছেন। এদের ছাড়বেন না, এদের শিকড় অনেক গভীরে, এরা অনুপ্রবেশকারী হয়ে ও ক্ষমতা পেয়ে বেপরোয়া হয়ে উঠেছে। বাংলাদেশ ওঠে দাঁড়িয়েছে আরও দাঁড়াতে হবে।
ওয়াকার্স পার্টির গাজীপুর জেলা শাখার সভাপতি আব্দুল মজিদের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন ওয়ার্কাস পার্টির পলিট ব্যুরোর সদস্য মাহমুদুল হাসান মানিক, জেলা শ্রমিকলীগের সভাপতি আব্দুর রশিদ, জাসদ মহানগর শাখার সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রানা, গণতান্ত্রিক পার্টির জেলার সভাপতি মনোজ কুমার গোস্বামী, ওয়াকার্স পার্টির নেতা মামুন হোসেন প্রমূখ। ##

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন