শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে ববি’র বাসের সঙ্গে টেম্পোর সংঘর্ষ, নিহত ২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৯, ১:৫২ পিএম

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শিক্ষার্থীবাহী বিআরটিসি বাসের সঙ্গে টেম্পোর মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় ৪ যাত্রী আহত হয়েছেন। নিহতরা টেম্পোর যাত্রী। মঙ্গলবার (১৫ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের সিঅ্যঅন্ডবি রোডের বৈদ্যপাড়ার মুখে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আব্দুল খালেক (৭০) ও নিপা (৩০)। আহতরা হলেন, শাকিল আহমেদ, হৃদয়, রাজীব ও ফয়সাল। খালেকের বাড়ি ঝালকাঠির কাঠালিয়ায় এবং নিপার বাড়ি ঝালকাঠির দেউলাকাঠিতে।

শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের ইনচার্জ এসআই নাজমুল হুদা আহতদের বরাত দিয়ে জানান, বিশ্ববিদ্যালয়ের বাস ও যাত্রীবাহী টেম্পোর সংঘর্ষে ৬ জন গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে খালেতকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে নিপার অবস্থা আশঙ্কাজনক ছিল। তাকে আইসিইউতে রাখা হয়। দুপুর পৌনে ১টার দিকে নিপা মারা যান।

এ ব্যাপারে ববি’র পরিবহন পুলের ম্যানেজার সহকারী অধ্যাপক মেহেদী হাসান জানান, ‘বিষয়টি শোনার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে শিক্ষক ও কর্মকর্তাদের পাঠানো হয়েছে। তারা সরেজমিন তদন্ত করে জানানোর পর যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

তিনি আরও জানান, বর্তমানে বিআরটিসি বাসটি পুলিশ হেফাজতে রয়েছে। ওই গাড়িতে থাকা শিক্ষার্থীরা বিকল্প ব্যবস্থায় বিশ্ববিদ্যালয়ে এসেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন