বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সিদ্দিককে ডিভোর্স দিতে চান স্ত্রী মারিয়া মিম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৯, ৮:৩৯ পিএম

শোবিজে কাজ করতে দিতে না চাওয়ায় অভিনেতা স্বামীকে ডিভোর্স দিতে চান মডেল। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়া প্রায় দুই বছর ধরে আলাদাও থাকছেন তিনি। টেলিভিশন পর্দার অভিনেতা সিদ্দিক ও তার স্ত্রী মডেল মারিয়া মিমের কথা বলা হচ্ছে। সম্প্রতি মিম সিদ্দিকের সঙ্গে সম্পর্ক ছিন্নের কথা জানিয়েছেন গণমাধ্যমে।

মারিয়া মিম বলেন, নানা কারণে আমাদের মধ্যে বনিবনা হচ্ছে না। প্রধান কারণ হচ্ছে সিদ্দিক আমাকে কাজের স্বাধীনতা দেয়না। সে চায়না আমি কাজ করি। কোন কাজের করতে গেলে নানাভাবে সে বাধা দেয়। সম্প্রতি একটি বিজ্ঞাপনের শুটিং করার কথা ছিলো আমার। সে বিজ্ঞাপনে তার বাধার জন্য করা হয়নি। আমার আড়ালেই সে পরিচালকদের কাছে নিষেধ করে আসে।

স্ত্রীর এমন অভিযোগের বিপরীতে সিদ্দিক বলেন, আমারে সন্তান বড় হচ্ছে। এখন মাকে তার পাশে থাকা দরকার। তাই আমি চাইছি শোবিজে মিম যেন আর কাজ না করে। সে এখন সংসার দেখভাল করবে। কিন্তু সে সেটা মানবে না। তাকে কাজ করতেই হবে। তবে ডিভোর্স হোক চাইছিনা আমি। অন্তত সন্তানের মুখের দিকে তাকিয়ে মিমকে তার সিদ্ধান্ত থেকে সরে আসার আহ্বান জানাবো আমি।

উল্লেখ্য, সিদ্দিকের স্ত্রী মারিয়া মিম স্পেনের নাগরিক। ৮ বছর আগে দুই পরিবারের সম্মতি নিয়ে বিয়ে হয়েছিল সিদ্দিকুর রহমান ও মারিয়া মিমের। বিয়ের পর আর স্পেনে ফিরে যায়নি মিম। শোবিজে কাজ শুরু করেন। বেশ কিছু বিজ্ঞাপনের মডেল ও ধারাবাহিক ও খন্ড নাটকেও অভিনয় করেন। সিদ্দিক-মিমের সংসারে এক পুত্রসন্তান রয়েছে। যার বয়স এখন ছয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন