ঢাকা, শুক্রবার , ২২ নভেম্বর ২০১৯, ০৭ অগ্রহায়ণ ১৪২৬, ২৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

বনি কাপুরকে ছাড়াই ‘ওয়ান্টেড’র সিক্যুয়েল বানাবেন সালমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৯, ৯:১৪ পিএম

২০০৯ সালের বলিউডের সুপারহিট সিনেমা ‘ওয়ান্টেড’র সিক্যুয়েল নিয়ে আবারও একসঙ্গে হাজির হতে যাচ্ছেন প্রভুদেবা ও সালমান খান। তবে মূল সিনেমার প্রযোজক বনি কাপুর সিক্যুয়েলে থাকছেন না।

ভারতীয় সংবাদমাধ্যমকে সূত্র জানায়, বনি কাপুরকে ‘ব্যক্তিগত কিছু কারণে’ সালমান খান পছন্দ করেন না। (সালমান খানের ছোট ভাই আরবাজ খানের সাবেক স্ত্রী মালাইকার সঙ্গে বনিপুত্র অর্জুনের প্রেমের সম্পর্ক রয়েছে।) তাই তার সঙ্গে সিনেমা করতে আগ্রহী না ‘ভাইজান’।

এদিকে বনি কাপুরের ঘনিষ্ঠ সূত্র জানায়, সালমান খানকে আনন্দের সঙ্গে সিনেমাটি নির্মাণ করতে দিচ্ছেন বনি। তাকে প্রযোজক হিসেবে না রাখাতে বনি কোনো রকম অসন্তোষ প্রকাশ করেননি। তবে সালমান যদি আগে তাকে বলতেন, তাহলে তিনি ‘ওয়ান্টেড’ নির্মাণের সম্মতি দিয়ে দিতেন। বিনা সম্মতিতে এটি করা ঠিক হচ্ছে না। তবে বনি কোনো রকম আইনি পদক্ষেপও নিচ্ছেন না।

‘ওয়ান্টেড’র প্রথম কিস্তিতে সালমান খান ও আয়েশা টাকিয়া জুটি বেঁধে অভিনয় করেছেন। তবে নতুন পর্বে সাল্লুর বিপরীতে কে অভিনয় করবেন তা এখনো জানা যায়নি।

এদিকে সালমান খান বর্তমানে ব্যস্ত আছেন তার পরবর্তী সিনেমা ‘দাবাং থ্রি’র কাজে। এই সিনেমাটিও পরিচালনা করছেন প্রভু দেবা। এ বছর শেষের দিকে সিনেমাটি মুক্তি পাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন