ঢাকা, শুক্রবার , ১৫ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬, ১৭ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

‘অবৈধ সরকারের পতন না হওয়া পর্যন্ত মাঠে থাকব’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৯, ১২:২০ এএম


 আইনজীবীরা মাঠে নেমেছে যেই পর্যন্ত এই অবৈধ সরকারের পতন না ঘটবে সেই পর্যন্ত মাঠে থাকবো বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের আহবায়ক অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন। তিনি বলেন, হত্যা, গুম, খুন, ধর্ষণ করে সারা বাংলাদেশে দুর্নীতির আখড়া তৈরি করা হয়েছে। কারা ক্যাসিনো করেছে, কাদের আশ্রয়ে ক্যাসিনো হয়েছে? কয়েকজনকে গ্রেফতার করে তারা যদি মনে করে বড় বড় দুর্নীতিবাজদের বাদ দেবে সেট হবে না। আমরা একটা একটা করে দুর্নীতিবাজের বিচার করবো। গতকাল (মঙ্গলবার) বিকেলে নবগঠিত আইনজীবী ফোরামের উদ্যোগে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পরে তিনি একথা বলেন।

খন্দকার মাহবুব হোসেন বলেন, আর সময় নেই জনগণ জেগেছে, আইনজীবীরা জেগেছে আমাদের নেতৃবৃন্দ আছেন ইনশাআল্লাহ মাঠ উত্তপ্ত করে বেগম জিয়াকে মুক্ত করবো। আর যত রাজনৈতিক নেতৃবৃন্দ জেলখানায় রয়েছে তাদেরকেও মুক্তি দিতে হবে। আজকে আমরা শপথ নিচ্ছি যেই পর্যন্ত বাংলাদেশে একটি নিরপেক্ষ সরকারের অধিনে পুনরায় নির্বাচন না হবে, যেই পর্যন্ত না এই সরকারের পতন হবে, যে পর্যন্ত না দুর্নীতি মুক্ত না হবে সেই পর্যন্ত আন্দোলনে রাজনীতিবিদদের সাথে আইনজীবীরা মাঠে থাকবে।

এসময় আরও উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ, মির্জা আব্বাস, সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, মীর মুহম্মদ নাসির উদ্দিন, আইনজীবী ফোরামের নেতা ফারহাত হোসেন, বোরহান উদ্দিন, ফজলুর রহমান, মহসিন মিয়া, ওমর ফারুক ফারুকী, খোরশেদ মিয়া আলম, মাসুদ আহমেদ তালুকদার, আবেদ রাজা প্রমূখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন