শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ওসমানীনগরে কিশোরী ধর্ষণের শিকার, ধর্ষক গ্রেফতার

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৯, ৩:৪৮ পিএম

সিলেটের ওসমানীনগরে দরিদ্র পরিবারের কিশোরী ধর্ষণের শিকারের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে ধর্ষিতার মামা বাদী হয়ে ওসমানীনগর থানায় একটি মামলা দায়ের করেন। গত মঙ্গলবার দিবাগত রাতে ধর্ষক ইজাজুল ইসলাম (১৯) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। তাকে সিলেট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত ইজাজুল উপজেলার পশ্চিম পৈলনপুর ইউপির গলমুকাপন (দক্ষিণ পাড়া) গ্রামের সাদেক উল্যার ছেলে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার কথা স্বীকার করেছে।

জানা যায়, ৮ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উক্ত কিশোরী (১৫) ঘরের পিছনে বাথরুমে যাওয়ার পথে প্রতিবেশী ইজাজুল তার মুখ চেঁপে নিজ বসত ঘরে নিয়ে ধর্ষণ করে। পরর্বতীতে কিশোরী মেয়েটি তার স্বজনদের বিষয়টি জানালে তাৎক্ষণিক ভাবে এলাকার গণ্যমান্য লোকদের উপস্থিতিতে ইজাজুল ধর্ষণের কথা স্বীকার করে।
এ ব্যাপারে মঙ্গলবার বিকেলে কিশোরীর মামা ইমন উল বাদী হয়ে ওসমানীনগর থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ তা মামলা হিসেবে গ্রহণ করে।
ওসমানীনগর থানার ওসি (তদন্ত) এস এম মাইন উদ্দিন বিষয়টি স্বীকার করে বলেন, ডাক্তারী পরীক্ষার জন্য ধর্ষিতাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিসে ভর্তি করা হয়েছে।

 

 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন