ঢাকা, বুধবার , ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

৪০০ কোটি ছাড়িয়েছে হৃত্বিক-টাইগারের ‘ওয়ার’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৯, ৮:৩৭ পিএম

গত ২ অক্টোবর ভারতে ৪ হাজার এবং অন্যান্য দেশে ১ হাজার ৩৫০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ওয়ার’। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় এই সিনেমাটিতে অভিনয় করেছেন হৃত্বিক রোশন ও টাইগার শ্রফ। আরও আছেন বাণী কাপুর, অশুতোষ রানা, অনুপ্রিয়া গোয়েনকা, দীপান্বিতা শর্মা সহ অনেকে।

সিনেমাটি মুক্তির প্রথম দিনে সিনেমাটি আয় করে ৫৩.৩৫ কোটি রুপি। আর তিন দিনেই ১০০ কোটি ও ৭ দিনে ২০০ কোটিরর ক্লাবে পৌঁছে যায় সিনেমাটি। সব মিলিয়ে এ পর্যন্ত ২০০ কোটি রুপি বাজেটের এই সিনেমাটি আয় করেছে ৪১৩.৮৫ কোটি রুপি।

বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ জানিয়েছেন, শুধু ভারতের বক্স অফিসে ওয়ার সিনেমার আয় হয়েছে ৩৩৪.০৫ কোটি রুপি। আর আন্তর্জাতিক বক্স অফিসে ৭৯.৮০ কোটি রুপি। এর মধ্যে যুক্তরাষ্ট্রে ৩.৬২ মিলিয়ন, সংযুক্ত আরব আমিরাতে ৪.০৬ মিলিয়ন ও যুক্তরাজ্যে ৭২৯ হাজার মার্কিন ডলার আয় করেছে। সব মিলিয়ে এই সিনেমার বিশ্বব্যাপী আয় ৪১৩.৮৫ কোটি রুপি।

ফিল্ম ট্রেড অ্যানালিস্ট তরুণ আদর্শ ট্যুইট করে আরও জানিয়েছেন, এবছরের বেশ কিছু বক্স অফিস ব্লকবাস্টার ছবিকে পিছনে ফেলে দিয়েছে হৃত্বিক ও টাইগারের ওয়ার।
এখন পর্যন্ত যশ রাজ ফিল্মসের চতুর্থ সর্বোচ্চ আয়ের সিনেমা ওয়ার। শিগগির সবচেয়ে বেশি আয়ের বলিউড সিনেমার তালিকায় শীর্ষ দশে স্থান পাবে। এছাড়া চলতি বছরের এখন পর্যন্ত সবচেয়ে বেশি আয়ের সিনেমা এটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন