ঢাকা, বুধবার , ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ রবিউস সানি ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

নিজের প্রযোজনাতেই ফিরছেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৯, ৯:০১ পিএম

অবশেষে দীর্ঘ বিরতির পর ফিরতে চলেছেন বলিউড বাদশা শাহরুখ খান। অভিনেতাকে সব শেষ দেখা গিয়েছিল ‘জিরো’ ছবিতে। এরপর নানারকম রটনা শোনা গিয়েছে অভিনেতাকে ঘিরে। কিন্তু বাস্তবতা বলছে বাদশা এখনও কোনো নতুন সিনেমাতে চুক্তিবদ্ধ হননি। তবে শোনা যাচ্ছে, শাহরুখ নাকি দক্ষিণের পরিচালক আটলির সঙ্গে বেশ অনেকটাই কথা এগিয়েছেন। খুব শিগগিরই নাকি তারা নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন। বলিউডের একটি সূত্র জানিয়েছে শাহরুখ এবং আটলি যে সিনেমাটি শুরু করতে যাচ্ছেন সেটা কোনো রিমেক নয়। অ্যাকশন এবং এন্টারটেইনমেন্টে ভরপুর সে সিনেমার নাম খুব শীঘ্রই তারা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা দেবেন।

শাহরুখ নাকি ছবির প্রেক্ষাপটটা পছন্দ করেছেন এবং পরিচালকের দৃষ্টিভঙ্গিও বাদশার পছন্দ হয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে এই ছবিতে শাহরুখকে দেখা গেলেও যেতে পারে। শুধু তাই নয়, ছবিটি যদি সত্যিই ফ্লোরে যায়, তবে এই ছবি প্রযোজনা করবে শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্ট।

এদিকে এর আগে ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যম জানিয়েছে এই মুহূর্তে বেশ কয়েকটি সিনেমার চিত্রনাট্য পড়ছেন বলিউড বাদশা। এর আগে পরিচালক আলী আব্বাস জাফরের সঙ্গে শাহরুখ তার কামব্যাক সিনেমা করতে চেয়েছিলেন। কিন্তু কোনও একটি অজানা কারণে ছবিটি পিছিয়ে গিয়েছে। এদিকে সাইফ আলী খানকে নিয়ে তার ওয়েব সিরিজ ‘তণ্ডব’ নিয়ে আলীও ব্যস্ত হয়ে পড়েছেন। সে কারণেই হয়তো তাদের কাজটি আর হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
llp ১৭ অক্টোবর, ২০১৯, ১২:৫৮ এএম says : 0
Bollywood is full of sick persons. How can a sound mind enjoy the same repetitive job for so long time. Disgusting Sharukh Khan, Salan Khan, ameer khan and so many more. My eye is too bored to see anything in these faces in film except ugliness..
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন