মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সিপিএল রাঙিয়ে দলে ওয়ালশ-কিং

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) দারুণ খেলার সুবাদে নির্বাচক প্যানেল আস্থা দেখিয়েছে লেগ-স্পিনার হেইডেন ওয়ালশ জুনিয়র ও ওপেনার ব্র্যান্ডন কিংয়ের ওপর। আফগানিস্তাানের বিপক্ষে তিনটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের ক্যারিবিয়ান দলে জায়গা করে নিলেন তারা।

ওয়ালশ (২২ উইকেট) এবং ও কিং (৪৯৬ রান) সদ্য শেষ হওয়া সিপিএলের সর্বোচ্চ উইকেট ও রান সংগ্রাহক। ওয়ালশ আন্তর্জাতিক ক্রিকেটে এর আগে খেলেছেন যুক্তরাষ্ট্রের হয়ে। এবার খেলবেন নতুন রূপে সাজা ওয়েস্ট ইন্ডিজের হয়ে। চারটি আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলা বাঁ-হাতি স্পিনার খারি পিয়েরেও রয়েছেন সীমিত ওভারের দুটি দলেই। তিনিও এবারের সিপিএলের তারকা।

২০১৬ সালে সবশেষ ওয়ানডে খেলা কাইরন পোলার্ড ফিরেই সীমিত ওভারের দু’দলের নেতৃত্ব কাঁধে তুলে নিয়েছেন। তবে চোট থাকায় এ সফরে নেই সুনীল নারিন। নেই ক্রিস গেইলও। টেস্ট অধিনায়ক জেসন হোল্ডার আছেন দু’দলেই। আফগানিস্তান ও ওয়েস্ট ইন্ডিজ নভেম্বরে দেহরাদুনে খেলবে সীমিত ওভারের সিরিজ দুটি।

টি-টোয়েন্টি দল : কাইরন পোলার্ড (অধিনায়ক), নিকোলাস পুরান, এভিন লুইস, শিমরন হেটমার, শারফেন রাদারফোর্ড, ব্র্যান্ডন কিং, ফ্যাবিয়ান অ্যালেন, জেসন হোল্ডার, হেইডেন ওয়ালশ জুনিয়র, লেন্ডল সিমন্স, খারি পিয়েরে, শেলডন কট্রেল, দিনেশ রামদিন, কেসরিক উইলিয়ামস ও আলজারি জোসেফ।

ওয়ানডে দল: কাইরন পোলার্ড (্অধিনায়ক), শাই হোপ, এভিন লুইস, শিমরন হেটমার, সুনীল অ্যামব্রিস, নিকোলাস পুরান, ব্র্যান্ডন কিং, রোস্টন চেস, জেসন হোল্ডার, হেইডেন ওয়ালশ জুনিয়র, খারি পিয়েরে, শেলডন কট্রেল, কিমো পল, আলজারি জোসেফ ও রোমারিও শেফার্ড।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন