শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শুরুতেই ভারতের মুখোমুখি বাংলাদেশ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

নারী ইমার্জিং এশিয়া কাপ ২০১৯ কে সামনে রেখে ১৫ সদষ্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বাংলাদেশ ছাড়াও পাকিস্তান, ভারত ও শ্রীলঙ্কাকে নিয়ে চলতি মাসের ২২-২৭ তারিখে এই আসর বসবে শ্রীলঙ্কায়। উদ্বোধনী ম্যাচে ২২ অক্টোবর কলম্বোর থার্সট্যান গ্রাউন্ডসে বাংলাদেশ খেলবে ভারতের বিপক্ষে। পরের দিন একই খেন্যুতে টাইগারদের প্রতিপক্ষ পাকিস্তান। নিজেদের তৃতীয় ম্যাচে স্বাগতিক শ্রীংলঙ্কার বিপক্ষে খেলবে লাল-সবুজের দল। এই ম্যাচটিও হবে একই ভেন্যুতে। ২৭ অক্টোবর শ্রীলঙ্কার প্রেমাদাসা স্টেডিয়ামে ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে।

বাংলাদেশের ১৫ সদস্যের স্কোয়াড : শায়লা শারমিন (অধিনায়ক), নুজহাত তাসনিয়া (উইকেটরক্ষক), মুর্শিদা খাতুন, সোবহানা মোস্তারি, ফাহিমা খাতুন, রিতু মনি, ইসমা তানজিম, রুবাইয়া হায়দার ঝিলিক, নাহিদা আক্তার, সুরাইয়া আজমিম ছন্দা, পুজা চক্রবর্তী, রাবেয়া, মুনতা হেনা হাসনাত, ফারিয়া ইসলাম তৃষ্ণা ও সুমাইয়া আক্তার। স্ট্যান্ডবাই : লাবনি আক্তার, জিনাত এশিয়া অর্থি ও তাজিয়া আক্তার।

অসঙ্গতি নিয়েই খেলোয়াড় সমিতির নির্বাচন!
চট্টগ্রাম ব্যুরো : নানা অসঙ্গতি ও অডিট রিপোর্ট ছাড়াই চট্টগ্রাম খেলোয়াড় সমিতির নির্বাচন আগামী ১৫ নভেম্বর অনুষ্ঠিত হবে। প্রধান নির্বাচন কমিশনার ও আহ্বায়ক হাফিজুর রহমান গতকাল সংবাদ সম্মেলনে নির্বাচন তফসিল ঘোষণা করেন। তফসিল অনুযায়ী ২০ তারিখ থেকে খসড়া ভোটার তালিকাসহ অন্যান্য কার্যক্রম চলবে।

১৯৮৩ সালে চট্টগ্রাম ফুটবল খেলোয়াড় সমিতির জন্ম। সংবিধান অনুযায়ী দুই বছর অন্তর অন্তর কমিটি চালু থাকলেও ১৯৯২ সালের পর থেকে একনাগাড়ে ২৭ বছর একটি কমিটি দায়িত্ব পালন করে যাচ্ছিল। ফলে অর্থ আত্মসাৎসহ নানা অনিয়মের কারণে সে কমিটি ভেঙে গিয়ে এডহক কমিটি গঠন করা হয়। এ এডহক কমিটি আগামী ১৫ নভেম্বর নির্বাচন ঘোষণা করে। চট্টগ্রাম খেলোয়াড় সমিতির ইতিহাসে ব্যালটের মাধ্যমে এটি হবে প্রথম নির্বাচন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন