শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গাজীপুরে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ ২ ডিলার গ্রেফতার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৯, ২:৩১ পিএম

গাজীপুরে র‌্যাব অভিযান চালিয়ে ইয়াবাসহ ২ ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাদের হেফাজত থেকে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব-১ এর স্পেশালাইজ পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলো- গাজীপুর মহানগরের মৃত লুৎফর রহমানের ছেলে মোঃ আসাদুরজ্জামান ওরফে বাদল (৪৯) ও দিনাজপুর জেলার বিরামপুর থানার বিরামপুর ইসলাম পাড়া গ্রামের মোঃ রুস্তম আলীর মেয়ে মোসাঃ রুমি আক্তার রানী (২৭)।

র‌্যাব-১ তাদের এক প্রেস ব্রিফিংয়ে জানান, গাজীপুর মহানগরের রাজবাড়ি এলাকায় ইয়াবা ক্রয় বিক্রয় হইতেছে এমন গোপন সংবাদ পায় র‌্যাব-১ এর সদস্যরা । সংবাদ পেয়ে রাত সাড়ে ১১টার দিকে গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে র‌্যাব-১ এর সদস্যরা ওই রোডের প্রধান ডাক ঘরের সামনের পাকা রাস্তায় অভিযান চালায়। এসময় ২ ইয়াবা ডিলার বাদল ও রাণীকে আটক করে। এ সময় তাদের হেফাজত থেকে ১হাজার পিস ইয়াবা, ৮হাজার টাকা ও ২টি মোবাইল ফোন উদ্ধার করাা হয়।

আটককৃতরা একটি সংঘবদ্ধ ইয়াবা ডিলার। তারা দীর্ঘদিন ধরে চোরাইপথে বিদেশ থেকে ইয়াবা ট্যাবলেট আমদানি করে। পরে অভিনব কৌশল অবলম্বন করে সেগুলো দেশের বিভিন্ন এলাকা হইতে গাজীপুরে নিয়ে এসে বিভিন্ন স্থানে বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন