বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

আবারও তিনদিনের রিমান্ডে অমিত সাহা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৯, ৬:৩১ পিএম

ছবি- মতিউর সেন্টু।


বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার বুয়েট শাখা ছাত্রলীগের আইনবিষয়ক উপ-সম্পাদক অমিত সাহার আবারও তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার পাঁচদিনের রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করা হয়। মামলার সুষ্ঠু তদন্তের জন্য ফের তার সাতদিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক ওয়াহিদুজ্জামান। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আবু সাইদ তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

অন্যদিকে একই মামলায় গ্রেফতার বুয়েট শিক্ষার্থী হোসেন মোহাম্মদ তোহাকেও পাঁচদিনের রিমান্ড শেষে আদালতে তোলা হয়। এসময় তোহাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। অন্যদিকে তার আইনজীবীরা জামিনের আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আবু সাইদ তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত ৬ অক্টোবর বুয়েটের শেরেবাংলা হলে আবরারকে পিটিয়ে হত্যা করেন ছাত্রলীগের একদল নেতা-কর্মী। আবরার বুয়েটের তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের (১৭তম ব্যাচ) ছাত্র ছিলেন। তিনি শেরেবাংলা হলের ১০১১ নম্বর কক্ষে থাকতেন। এ ঘটনায় আবরারের বাবা বরকত উল্লাহ বাদী হয়ে চকবাজার থানায় ১৯ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
ash ১৮ অক্টোবর, ২০১৯, ৫:৫৭ পিএম says : 0
O AKHONO SHOJA HOYE DARAY KI VABE??????
Total Reply(0)
ash ২০ অক্টোবর, ২০১৯, ৪:৫০ এএম says : 0
3 DAYS NOTHING ! ODER PORTTEKKE NOTUN KORE 10 DIN KORE REMANDE NEW A WCHITH !!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন