শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ভারত সফরে চমক সানি-আল আমিন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৯, ১২:২৬ এএম

টি-টোয়েন্টি ক্যারিয়ার দুজনের বেশ ভালো। তবে নানা কারণ মিলিয়ে দুজনই দীর্ঘদিন ছিলেন বাংলাদেশ দলের বাইরে। ভারতে ছিল সবশেষ ম্যাচ, সেই ভারত সফর দিয়েই আবার বাংলাদেশের টি-টোয়েন্টি দলে ফিরলেন আরাফাত সানি ও আল আমিন হোসেন।

দুজনই দেশের ক্রিকেটে যথেষ্ট পরিচিত নাম, অভিজ্ঞ ক্রিকেটার। তার পরও এই সানি ও আল আমিনের ভারত সফরের দলে জায়গা পাওয়া বড় চমক। এই সফর তো বটেই, গত কিছুদিনে বা সবশেষ অনেক দিন ধরেই দলের আশেপাশে বিবেচনা করা হয়নি দুজনকে।

টি-টোয়েন্টি দলে ফিরেছেন ওপেনার সৌম্য সরকারও। আর ছুটি শেষে ফিরেছেন অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল। জাতীয় লিগে অনুশীলনে কিছুটা চোটে পড়লেও দেশসেরা এই ওপেনারকে শুরু থেকেই পাওয়ার ব্যপারে আশাবাদী নির্বাচকরা। সবশেষ দেশের মাটিতে ত্রিদেশীয় সিরিজের ফাইনালের দল থেকে বাদ পড়েছেন সাব্বির রহমান, নাজমুল হোসেন শান্ত, রুবেল হোসেন ও তাইজুল ইসলাম।

ভারত সফরের টি-টোয়েন্টি দল : সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, লিটন কুমার দাস, আফিফ হোসেন, আরাফাত সানি, সৌম্য সরকার, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফ উদ্দিন, মোহাম্মদ নাঈম শেখ, আমিনুল ইসলাম বিপ্লব, আল আমিন হোসেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন