বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বন্যহাতির আক্রমণে ২ গাড়ি ভাঙচুর নিহত ১

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

কাপ্তাই বন্যহাতির আক্রমণে মানসিক ভারসাম্যহীন এক কিশোরের করুন মৃত্যু হয়েছে। এছাড়া হাতির আক্রমণে দুটি গাড়ি ভাঙচুরের খবর পাওয়া যায়। গত বৃহস্পতিবার দিনগত গভীর রাতে কাপ্তাই নতুন বাজারে বসবাসরত মো. আলী আজগরের ছেলে শিপন মিয়া (১৮) মানসিক ভারসাম্যহীন হয়ে নৌবাহিনী সড়ক এলাকায় প্রতিনিয়ত-রাতদিন ঘুরাফেরা করত। ঘটনার দিন রাতে পাশবর্তী জঙ্গল হতে বন্য হাতির দল বন উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের (এফডিটিসি) পরিচালকের পরিত্যক্ত বাসভবনের সামনে শিপন মিয়াকে একা পেয়ে পায়ের নিচে পিষ্ট করে মেরে ফেলে। এছাড়া রাতে আরো দুটি গাড়ি ভাঙচুর করে বলে খবর পাওয়া যায়। গতকাল শুক্রবার সকালে হাতির পায়ের চিহ্ন এবং লাশ দেখে লোকজন ও নিহতের পরিবার পরিজনকে খবর দিলে ঘটনাটি জানা জানি হয়।

কাপ্তাই রেঞ্জ কর্মকর্তা মাহাবুব উল-আলম ও সদর বিট কর্মকর্তা মো. তানজিনুর রহমান ঘটনাস্থলে গিয়ে হাতির আক্রমণে নিহতকে দেখতে পায় বলে জানান। এদিকে নিহতের পিতা মো. আজগর বলেন, হাতির আক্রমণে আমার ছেলে মৃত্যু হয়েছে।

ঘটনাস্থলে কাপ্তাই উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মো. নাছির উদ্দিন ও ইউপি সদস্যগন পরিদর্শন করে। এছাড়া কাপ্তাই পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে আসে। উল্লেখ্য গত বছর একই স্থানে পরিচালকের বাসভবনের সামনে আরো এক মহিলাকে পায়ে পিষ্ট করে মেরে ফেলে বলে এলাকার লোকজন উল্লেখ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন