ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭, ০৭ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

আবরার হত্যাকারীদের দ্রুততম সময়ে সর্বোচ্চ শাস্তি দিতে হবে খেলাফত আন্দোলন

নেত্রকোনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

 

বাংলাদেশ খেলাফত আন্দোলন ঢাকা বিভাগীয় সমন্বয়কারী কারী আব্দুর রাকিব বলেছেন, মানুষ গড়ার আদর্শ প্রতিষ্ঠান হচ্ছে শিক্ষাঙ্গণ। সাধারণ মানুষ অনেক স্বপ্ন নিয়ে কষ্ট করে তাদের ছেলে মেয়েদেরকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলার জন্য দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠে পাঠায়। আর সেই সন্তানরা যখন লাশ হয়ে বাড়ি ফিরে তখন বাবা মায়ের স্বপ্ন ভেঙে চুরমার হয়ে যায়।

তিনি বলেন, শুধুমাত্র ভিন্ন মতাদর্শের কারণে বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ ছাত্রলীগের নেতাকর্মীরা পিঠিয়ে হত্যা করেছে। তিনি এ বর্বরোচিত হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হত্যাকা-ে জড়িতদের গ্রেফতার পূর্বক দ্রুততম সময়ের মধ্যে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। তিনি গতকাল বাদ জুমা বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলন নেত্রকোনা জেলা শাখার উদ্যোগে আবরার হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে এসব কথা বলেন।

বিক্ষোভ মিছিলটি জেলা শহরের জামিয়া মিফতাহুল উলুম মাদরাসা প্রাঙ্গণ থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নেত্রকোনা কেন্দ্রীয় জামে মসজিদের (বড় মসজিদ) প্রধান ফটকের সামনে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাওলানা মোস্তফা জিহাদী, মাওলানা আব্দুল হান্নান, খেলাফত যুব আন্দোলনের আমীর গাজী আব্দুর রহিম, ছাত্র আন্দোলনের সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ ও শফিকুল ইসলাম প্রমূখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন