মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাবি শিক্ষার্থীর মাথায় ছুরিকাঘাত, অবস্থা আশঙ্কাজনক

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৯, ৯:৪৯ এএম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ফিরোজ নামের এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করেছে স্থানীয় কয়েকজন ছিনতাইকারী। শুক্রবার রাত ৮টার দিকে বিশ্ববিদ্যালয় স্টেডিয়াম সংলগ্ন হবিবুর মাঠে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ফিরোজ রাবি অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। আশঙ্কাজনক অবস্থায় আহত ফিরোজকে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়। পরে পরিস্থিতি অবনতি ঘটলে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টার থেকে এ্যাম্বুলেন্সে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়।

সূত্রে জানা গেছে, শুক্রবার রাত আটটার দিকে শহীদ হবিবুর রহমান মাঠের তালগাছের নিচে ফিরোজ ও সঙ্গে একটি মেয়ের সঙ্গে বাকবিতণ্ডা করে কয়েকজন যুবক। একপর্যায়ে ছুরি দেখিয়ে মানিব্যাগ, টাকাসহ সবকিছু দিতে বলে। এতে অস্বীকৃতি জানালে মাথায় ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা। পরে সঙ্গে থাকা মেয়েটি চিৎকার শুরে করে। এসময় মোটর সাইকেলে মাদার বখশ হলের সামনে দিয়ে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

সঙ্গে থাকা মেয়েটি ফিরোজের স্ত্রী। তার বাড়ি রংপুর। একই কলেজে পড়াশোনা করেছেন। শুক্রবার তাই ক্যাম্পাসে ঘুরতে বের হয়েছিলেন বলে দাবি করেন।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয় সহকারী প্রক্টর আবু সাঈদ মো. নাজমুল হায়দার বলেন, ক্যাম্পাসে অনেক দিন থেকেই এরকম ঘটনা ছিলো না। এটি একটি অনাকাঙ্খিত ঘটনা। ছিনতাইকারীরা শিক্ষার্থীর মাথায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আহত শিক্ষার্থীর বন্ধুরা তাকে বিশ‌্ববিদ্যালয় মেডিকেলে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি ঘটলে তাকে রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শিক্ষার্থীদের সঙ্গে একজন সহকারী প্রক্টরও আছেন। তিনি জানান, পুলিশ প্রশাসনকে অবহিত করা হয়েছে অপরাধীদের দ‌্রুত আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

রামেকে ভুক্তভোগীর সঙ্গে থাকা সহকারী প্রক্টর এস এম মোখলেসুর রহমান জানান, ফিরোজের মাথায় সরাসরি চাকু দিয়ে আঘাত করেছে ছিনতাইকারীরা। বাম কাধেও। রামেকে ৮নম্বর ওয়ার্ডে ভর্তি করে সেলাই করা হয়েছে। শারীরিক অবস্থা এ মূহুর্ত কিছু বলা যাচ্ছে না।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন