বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হাতিয়া উপজেলা আ’লীগের সভাপতি মোহাম্মদ আলী সম্পাদক মহিউদ্দিন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৯, ৬:৩৯ পিএম

দীর্ঘ ১৬ বছর পর ঐক্যবদ্ধ হাতিয়া গড়ার লক্ষে গতকাল (শনিবার) হাতিয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষে সাবেক এমপি জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মোহাম্মদ আলী’কে সভাপতি ও মহি উদ্দিন সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

শনিবার বেলা ১১টায় হাতিয়া উপজেলা পরিষদ চত্বরে জাতীয় সংগীত পরিবেশনার পর শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য ও সংসদ সদস্য এস এম কামাল হোসেন এবং জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক ওয়ালী উল্যার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিউদ্দিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য এস এম কামাল হোসেন।

বিশেষ অতিথি ছিলেন, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মোহাম্মদ আলী, স্থানীয় সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু তাহের, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মমিন বিএসসি, সাংগঠনিক সম্পাদক শামছুদ্দিন সেলিম, জেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি কবি মোস্তফা ইকবাল প্রমুখ।

সম্মেলনে বক্তারা বলেন, পূর্বের যে কোন সময়ের তুলনায় বর্তমানে হাতিয়া উপজেলা আওয়ামীলীগ ঐক্যবদ্ধ। এ ঐক্যের ফল ভোগ করছে গোটা দ্বীপের সাধারণ মানুষ। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় নদী ভাঙন ও বিদ্যুৎ সমস্যা অচিরেই সমাধান হবে। সম্মেলনে কাউন্সিলের মাধ্যমে ৬৯ সদস্য বিশিষ্ট একটি পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন