বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মেনন মন্ত্রী হলে কি এমন কথা বলতেন: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৯, ১২:২৭ পিএম | আপডেট : ২:১৬ পিএম, ২০ অক্টোবর, ২০১৯

ভোটারবিহীন নির্বাচন হয়েছে বলে ১৪দলীয় জোটের শরিক বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন যে বক্তব্য দিয়েছেন তার প্রতিক্রিয়ায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, উনি এতদিন পরে এসব কথা বলছেন কেন? তিনি মন্ত্রী হলে কি এমন কথা বলতেন।

আজ রোববার সচিবালয়ে সমসাময়িক রাজনৈতিক ইস্যু নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এ কথা বলেন।

গতকাল শনিবার বরিশালে এক অনুষ্ঠানে রাশেদ খান মেনন বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটাররা ভোট দেয়নি। আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪দলীয় জোটের অন্যতম নেতার মুখে এমন মন্তব্যের পর রাজনৈতিক অঙ্গনে ব্যাপক আলোচনা-সমালোচনার তৈরি হয়েছে।

মেননের বক্তব্যের বিষয়ে জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, 'এতদিন পরে কেন? এই সময় কেন? নির্বাচন তো অনেকদিন আগে হয়েছে। মন্ত্রী হলে কি তিনি এ কথা বলতেন?

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
llp ২০ অক্টোবর, ২০১৯, ১২:৩৯ পিএম says : 0
Because He was a wage slave like you. Mr Kader you also speak like Manon if Hasina fired you today. Shameless wage slavery everywhere.
Total Reply(0)
ফয়েজুল ২০ অক্টোবর, ২০১৯, ১২:৩৯ পিএম says : 0
কাদের সাহেব আগে চালবাজি করেছেন বাইকের পেছনে বসাইয়া এখন যে পেছনে ছিট নাই এখন ওনারে বাত দিয়া খাইতেছেন কারন এখানে
Total Reply(0)
মোসলেহ উদ্দিন ২০ অক্টোবর, ২০১৯, ১২:৫৯ পিএম says : 0
এখন কেন,তখন নয় কেন এসব বলে লাভ কি? দেরীতে হলেও উনি সত্য বলেছেন আর আপনিতো মিথ্যার মধ্যে আছেন। কথায় আছে না, Better late than never. এবার আপনার পালা।আপনিও সত্য স্বীকার করে মানুষর ভালবাসা গ্রহণ করুন। মন্ত্রীত্বের লোভ থেকে বেরিয়ে আসুন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন