ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭, ১৯ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

স্ত্রীর পরকীয়ার জেরেই খুন বাবা-মেয়ে, প্রেমিক গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৯, ৩:১৯ পিএম

পরকীয়ার জেরেই খুন হয়েছেন বাবা-মেয়ে। প্রেমিককে সাথে নিয়ে প্রথমে চার বছরের শিশু কন্যাকে গলা কেটে হত্যা করেন মা হাসিনা বেগম। পরে একই কায়দায় স্বামীকে খুন করা হয়। রোববার নগরীর দামপাড়ায় সিএমপি কমিশনারের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম। তিনি বলেন, হাসিনার কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নোয়াখালী থেকে তার প্রেমিক মাইন উদ্দিনকে পাকড়াও করা হয়েছে।
শনিবার বেলা সাড়ে ১১টায় খবর পেয়ে নগরীর বন্দর থানার নিমতলা মোড়ে শাহ আলমের ভবনের নিচতলার বাসা থেকে বাবা-মেয়ের লাশ উদ্ধার করা হয়। তারা হলেন- মো. আবু তাহের (৩৫) ও মেয়ে ফাতেমা নুর। তাদের বাড়ি নোয়াখালী জেলার বসুরহাট উপজেলার চরকাঁকড়া গ্রামে। আবু তাহের পেশায় গুদাম শ্রমিক।
এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য হাসিনা বেগমকে নিজেদের হেফাজতে নেয় পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে রাত সাড়ে তিনটায় মাইন উদ্দিনকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী।
বিকেলে তাদের দুজনকে আদালতে হাজির করা হবে। আবু তাহেরের বড় ভাই নুর আলম বাদি হয়ে হাছিনাকে আসামি করে বন্দর থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন