মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সন্ত্রাস জঙ্গিবাদ ক্যাসিনো ও মাদক বিরোধী অভিযান চলবেই : স্বরাষ্ট্র মন্ত্রী

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৯, ৩:৩৮ পিএম

দেশে সন্ত্রাস জঙ্গিবাদ ক্যাসিনো ও মাদক বিরোধী অভিযান চলবেই বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।
রবিবার দুপুরে সাভারের আশুলিয়ার পুকুরপাড় এলাকায় অরুনিমা গ্রুপের ডিএমসি এ্যাপারেলন্স পোশাক কারখানা উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।
স্বরাষ্ট্র মন্ত্রী এসময় আরও বলেন, বাংলাদেশে সুশাসন প্রতিষ্ঠা করতেই প্রধানমন্ত্রী দুর্নীতি পরায়ণ ও অবৈধভাবে কাজে যারা সম্পৃক্ত রয়েছেন তাদের চিহিৃত করে আইনের আওতায় আনতে নির্দেশনা দিয়েছেন, আর সেই অভিযানই চলছে।
মন্ত্রী আরও বলেন, দেশে কোন সন্ত্রাস-দুর্নীতিবাজ থাকবে না, সবাইকে আইনের মুখোমুখি হতে হবে, কাউকে ছাড় দেওয়া হবে না। যারা দেশে অবৈধ ভাবে টাকা পয়সার মালিক হয়েছে তাদেরকেও আইনের আওতায় আনা হচ্ছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশে^র কাছে উন্নয়নের রোল মডেল হয়েছে জানিয়ে মন্ত্রী বলেন, দেশে বর্তমানে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে কেউ আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি করলে ছাড় দেওয়া হবে না। এ দেশ থেকে সন্ত্রাসীদের মুল উৎপাঠন করা হবেও বলেও জানান তিনি।
মন্ত্রীর সাথে এসময় উপস্থিত ছিলেন অরুনিমা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আবেদ হোসেন, উপ ব্যবস্থাপনা পরিচালক ফারুকুল ইসলাম, মহা ব্যবস্থাপক সৈয়দ হামিদুল করিম ও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Asa ২০ অক্টোবর, ২০১৯, ৫:১৯ পিএম says : 0
Useful....
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন