মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাগেরহাটে সভা মঞ্চ ভেঙ্গে আ.লীগের ২০ নেতাকর্মী আহত

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৯, ৬:২১ পিএম

বাগেরহাটের চিতলমারী উপজেলার হিজলা ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুরুতে অতিথিদের আসন গ্রহনের সময় সভামঞ্চ ভেঙ্গে আওয়ামীলীগের ২০ নেতাকর্মী আহত হয়েছেন। এদের মধ্যে দুজনের অবস্থা আশংকাজনক হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার বেলা ১১ টার দিকে উপজেলার হিজলা ইউনিয়নে এঘটনা ঘটে।
আওয়ামীলীগের নেতাকর্মীরা জানান, পূর্ব নির্ধারিত ডাকা উপজেলার হিজলা ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের কার্যক্রম শুরু হয়। সঞ্চালক লিটন কাজী সম্মেলনের শুরুতে অতিথিদের মঞ্চে আসন গ্রহনের জন্য অনুরোধ জানান। এসময় অতিথিদের সাথে শতাধিক নেতাকর্মীরা মঞ্চে ওঠেন। এরপরই হঠাৎ মঞ্চটি ভেঙ্গে পড়ে। শুরু হয় হুলস্তুল। এসময় গুরুতর আহত হন হিজলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক লিটন কাজী, চরবানিয়ারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কাশিনাথ বিশ্বাস, খুলনা জজ কোর্টের এপিপি অ্যাডভোকেট জহিরুল ইসলাম (পলাশ), চরবানিয়ারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রফুল¬ মন্ডলসহ আওয়ামীলীগ, যুবলীগ ও মহিলা আওয়ামীলীগের ২০ নেতাকর্মী।
আহতদের চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে গুরুতর অবস্থায় চরবানিয়ারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কাশিনাথ বিশ্বাস (৫৮) ও লিটন কাজী (৪০) কে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।
চিতলমারী উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ আমিনুল ইসলাম মিলন জানান, আহতদের মধ্যে দু’জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। এছাড়া অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন