বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

মাঠেই বিয়ের প্রস্তাব

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

বিগ ব্যাশের ম্যাচ শেষে মাঠেই বয়ফ্রেন্ডের চমকপ্রদ বিয়ের প্রস্তাব পেলেন অ্যাডিলেড স্ট্রাইকার্স স্পিনার অ্যামান্ডা ওয়েলিংটন। সেই ঘটনা ক্যামেরাবন্দি হয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়। ভিডিওতে দেখা যায়, আচমকাই মাঠে প্রবেশ করে প্রাথমিকভাবে অ্যামান্ডাকে সারপ্রাইজ দেন বয়ফ্রেন্ড টেইলার ম্যাকেচনি। এরপর তার সামনেই বসে পড়েন হাঁটু গেড়ে। বাকিটা বুঝে নিতে বাকি থাকে না সতীর্থদের।

নারীদের বিগ ব্যাশ লিগে শনিবার অ্যাডিলেড স্ট্রাইকার্স মুখোমুখি হয়েছিল মেলবোর্ন রেনিগেডসের। ম্যাচে ৬ উইকেটে জয় পাওয়ার পর মাঠে সতীর্থদের সঙ্গে ভিকট্রি সেলিব্রেশনে মেতেছিলেন অ্যামান্ডা ওয়েলিংটনও। হঠাৎই মাঠে প্রবেশ করে অ্যাডিলেড স্ট্রাইকার্সের সেই ভিকট্রি সেলিব্রেশনের মাত্রা কয়েকগুণ বাড়িয়ে দিলেন অ্যামান্ডার বয়ফ্রেন্ড টেইলার। সতীর্থদের সামনেই হাঁটু গেড়ে বসে প্রেমিকাকে আংটি পরিয়ে দেন তিনি। গোটা ঘটনাটি ক্যামেরাবন্দি হয় মাঠে উপস্থিত চিত্রসাংবাদিকদের ক্যামেরায়। অফিসিয়াল টুইটার পেজে ঘটনাটির ভিডিও পোস্ট করে অ্যামান্ডা ও তার বয়ফ্রেন্ডকে শুভেচ্ছা জানিয়েছে অ্যাডিলেড স্ট্রাইকার্স।

বয়ফ্রেন্ডের এমন কান্ডকারখানায় আপ্লুত ২২ বছরের অ্যামান্ডা জানান, ‘আমি যখন টেইলারকে মাঠে প্রবেশ করতে দেখি তখন জানতাম না কী ঘটতে চলেছে। তবে যা ঘটেছে সেজন্য আমি ভীষণই খুশি। আমি এখনও ঘটনার কথা ভেবে কাঁপছি।’ উল্লেখ্য, ২০১৬ সালে অস্ট্রেলিয়ার হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছিল অ্যামান্ডা জেড ওয়েলিংটনের। জাতীয় দলের হয়ে এখনও পর্যন্ত ৮টি টি-২০, ১২টি ওয়ানডে ও ১টি টেস্ট খেলেছেন এই নারী ক্রিকেটার। সূত্র : ইন্ডিয়া টুডে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
gazi mahmudul hasan hamidi ২১ অক্টোবর, ২০১৯, ৯:২৫ এএম says : 0
সর্বাধিক পঠিত পত্রিকা
Total Reply(0)
gazi mahmudul hasan hamidi ২১ অক্টোবর, ২০১৯, ৯:২৫ এএম says : 0
সর্বাধিক পঠিত পত্রিকা
Total Reply(0)
gazi mahmudul hasan hamidi ২১ অক্টোবর, ২০১৯, ৯:২৫ এএম says : 0
সর্বাধিক পঠিত পত্রিকা
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন