শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

অবশেষে ঘর বাঁধলেন নাদাল-পেরেলো

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম


 প্রায় ১৪ বসন্ত প্রণয়ের পর পরিণয়ে রাফায়েল নাদাল ও ম্যারি জিসকা পেরেলো। ২০১৯ সালে বিয়ে করবেন এই ঘোষণাটা দিয়েছিলেন চলতি বছরের শুরুতেই। কিন্তু এতটা গোপনীয়তা বজায় রাখবেন তা ভাবেন নি কেউ। পরশু মায়ের্কোর লা ফোরতাজেলাতে একটি জাকজমকপূর্ণ তবে অভ্যন্তরীণ আয়োজনের মাধ্যমে বিয়ের অনুষ্ঠান সারেন সাবেক নাম্বার ওয়ান এই টেনিস তারকা।
জানা গেছে প্রেমিকা পেরেলোর ইচ্ছাতেই ঘরোয়াভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন নাদাল। মাত্র ৩৫০ জন অতিথি ব্যতীত আর কেউই ভেতরে প্রবেশ করতে পারেননি অনুষ্ঠানে। যার ফলে বিয়ের কোন ছবিও এখন পর্যন্ত প্রকাশ করতে পারেনি স্পেনের গণমাধ্যম বা সামাজিক যোগাযোগ মাধ্যম। উপস্থিত অতিথিদের মধ্যে ছিলেন স্পেনের প্রাক্তন রাজা হুয়ান কার্লোস।
স্প্যানিশ ম্যাগাজিনে প্রকাশিত হওয়া এক সাক্ষাৎকারে কিছুদিন আগে ১৯ গ্র্যান্ডস্লামজয়ী নাদাল বলেন, ‘গতবছরের অক্টোবরে রোমে পেরেলোর সঙ্গে ছুটি কাটাতে যাই। তখন তাকে বিয়ের প্রস্তাব দিলে সে নিঃসঙ্কোচে রাজি হয়ে যায়। তখনই সিদ্ধান্ত নেই ২০১৯ এ বিয়ে করবো।’
দুজনের আংটি বদলও হয় ঘরোয়াভাবে গোপনীয়তার সঙ্গে। ইনজুরির কারণে আপাতত টেনিস কোর্ট থেকে দূরে রয়েছেন নাদাল। তবে আগামী বছরের সাংহাই ওপেন দিয়ে কোর্টে ফেরার আশা করছেন এ স্প্যানিশ টেনিস তারকা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন