ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে পুলিশ পরিচয়ে সুতা বোঝাই কাভার্ডভ্যান ছিনতাই : পরে উদ্ধার

প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা ঃ নারায়ণগঞ্জে রূপগঞ্জে পুলিশ পরিচয়ে চালক-হেলপারকে অস্ত্রের মুখে জিম্মি করে সুতা বোঝাই কাভার্ডভ্যান ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পুলিশ ছিনতাই হওয়া কাভার্ডভ্যান উদ্ধার করেছে। গত বৃহস্পতিবার মধ্যে রাতে রাজধানীর ডেমর এলাকা থেকে কাভার্ডভ্যান উদ্ধার করা হলেও সুতা উদ্ধার করতে পারেনি পুলিশ।
পুলিশ জানায়, গত রোববার ভোরে গাজীপুর জেলার শ্রীপুর থানার ভাংনাহাটি এলাকার সিআরসি টেক্সটাইল মিল থেকে ১১০ বস্তা সুতা বোঝাই কাভার্ডভ্যান নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায় আসছিলো। সকাল সাড়ে ৭টার দিকে কাভার্ডভ্যানটি এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কের রূপগঞ্জের জিন্দা এলাকায় পৌঁছামাত্র একদল ছিনতাইকারী নিজেদের পুলিশ পরিচয় দেয়। পরে কাগজপত্র ও তল্লাশির নামে কাভার্ডভ্যান চালক লতিফ মিয়া ও হেলপার মাহবুবুর রহমানকে অস্ত্রেরমুখে জিম্মি করে ফেলে। এক পর্যায়ে কাভার্ডভ্যানটি ছিনিয়ে নিয়ে যায়। পরে নরসিংদীর শিবপুর এলাকা থেকে চালক ও হেলপারকে উদ্ধার করা হয়।
এ ঘটনায় গত বৃহস্পতিবার রাতে সিআরসি টেক্সটাইল মিলের প্রশাসনিক কর্মকর্তা আতিকুর রহমান বাদি হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর গোপন সংবাদের ভিত্তিত্বে পুলিশ রাজধানীর ডেমরা এলাকা থেকে কাভার্ডভ্যানটি উদ্ধার করে। তবে ছিনতাই হওয়া সুতা উদ্ধার করতে পারেনি পুলিশ।
প্রশাসনিক কর্মকর্তা আতিকুর রহমান জানান, সুতা গুলো ফতুল্লার কুতুবপুর এলাকার মেট্রো নিটিং, সিদ্ধিরগঞ্জের চিটাংরোড এলাকার বেষ্ট টেক্সটাইল, গুদনাইল এলাকার নীট কনসার্ন, টানবাজারের এসকে ট্রেডিং, রাজধানীর শ্যামপুর এলাকার অ্যামেক্স নিটিং অ্যান্ড ডাইংয়ে পৌঁছানোর কথা। সময় মতো না পৌঁছানোর পর ছিনতাইয়ের বিষয়টি তারা নিশ্চিত হন।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, ছিনতাই হওয়া সুতা উদ্ধারসহ ছিনতাইকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন