ঢাকা, মঙ্গলবার , ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

নয়দিন ধরে ধর্ষণ করল ৮ বন্ধু

নেত্রকোনায় তরুণীসহ শিকার ৫ : আটক ৩

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

খুলনায় নয়দিন আটকে রেখে ধর্ষণ করল ৮ বন্ধু। নেত্রকোনায় তরুণীকে ধর্ষণের সময় ধরা পড়লেন ৬৫ বছরের বৃদ্ধ। কুষ্টিয়ায় ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এছাড়া গাজীপুরে পঞ্চম শ্রেণির স্কুলছাত্রীকে ও রূপগঞ্জে গৃহবধূকে ধর্ষণের চেষ্টায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়া দেশের বিভিন্ন স্থানে ধর্ষণ মামলায় ৩ জনকে আটক করেছে পুলিশ।
খুলনা : খুলনায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক ছাত্রীকে (১৪) নয়দিন আটকে রেখে গণধর্ষণ করা হয়েছে। এতে অসুস্থ হয়ে পড়লে কিশোরীকে গত শনিবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন কিশোরী। এ ঘটনায় মামলা করা হয়েছে। এরই মধ্যে মামলার ম‚ল আসামি জাকারিয়া ইসলাম ওরফে জাকিরকে (২২) গ্রেফতার করেছে পুলিশ। ফরিদপুরে নিয়ে আট বন্ধু মিলে কিশোরীকে ধর্ষণ করেছে বলে পুলিশকে জানিয়েছে জাকির।
কিশোরীর পরিবার জানায়, জাকির ও তার সাত বন্ধু কিশোরীকে টানা নয়দিন ধর্ষণ করে। এতে কিশোরী অসুস্থ হয়ে পড়লে ছেড়ে দেয় তারা। বাড়িতে ফিরে ঘটনাটি জানায় কিশোরী।
নেত্রকোনা : নেত্রকোনার আটপাড়া উপজেলার সুনই ইউনিয়নে বাকপ্রতিবন্ধী তরুণীকে (১৮) ধর্ষণের অভিযোগে প্রতিবেশী বৃদ্ধ সিদ্দিক মিয়াকে (৬৫) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল দুপুরে আটপাড়া উপজেলার ইছাইল গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। পেশায় দিনমজুর সিদ্দিক একই গ্রামের মৃত ধন মিয়ার ছেলে। সকালে তার বিরুদ্ধে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে আটপাড়া থানায় মামলা হয়। আটপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী হোসেন বলেন, রোববার সকালে বাড়িতে কেউ না থাকার সুযোগে প্রতিবেশীর প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ করেন সিদ্দিক। ধর্ষণের বিষয়টি সরাসরি দেখে তরুণীর ছোট বোন সবাইকে জানিয়ে দেয়। পরে তরুণীর মা সিদ্দিকের বিরুদ্ধে থানায় মামলা করেন। তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষণের ঘটনায় প্রতিবেশী বৃদ্ধ সিদ্দিক মিয়াকে গ্রেফতার করা হয়েছে।
গাজীপুর : দুই সন্তানের বাবা বাবু বেপারী রাতে ছাত্রীটিকে ডেকে পাশের ধানক্ষেতে নিয়ে ভয় দেখিয়ে ধর্ষণ করেন। গত শনিবার রাতে গাজীপুর নগরের কাশিমপুর থানা এলাকার পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত বাবু বেপারী (৩০) কাশিমপুর থানার পশ্চিম হাতিমারার বর্ষাডাঙ্গা এলাকায় থাকেন। তার বাড়ি চাঁদপুরে। পুলিশ ও স্থানীয় স‚ত্র জানায়, দুই সন্তানের বাবা বাবু বেপারী রাতে ছাত্রীটিকে ডেকে পাশের ধানক্ষেতে নিয়ে ভয় দেখিয়ে ধর্ষণ করেন।
কুষ্টিয়া : কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের বোয়ালদহ নতুন পাড়া এলাকার আকমল মাঝির ছেলে জনি’র বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছে ৮ম শ্রেণীর ছাত্রী। গতকাল বিকাল থেকে ওই ছাত্রী এখন বিয়ের দাবিতে অনশন করছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মেয়েটি জনি’র বাড়ির সামনে অনশন করছিল। জনি কুষ্টিয়ায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করে। ৮ম শ্রেণির ওই ছাত্রী জানান, বিয়ে ঠিক হওয়ায় পর থেকেই জনি আমাকে বিভিন্ন জায়গায় নিয়ে যেত। গত ১০/ ১২ দিন আগে জনি আমাকে নিয়ে শিলাইদহ কুঠিবাড়ি বেড়াতে নিয়ে যায়। সেখানে গিয়ে একটি রুমে নিয়ে বলে আমার সাথে তোমার কয়দিন পরেই বিয়ে। এই বলে আমাকে ধর্ষণ করে।
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্র ৩ নং ওয়ার্ডে এই ঘটনা ঘটে। এই ঘটনায় সোববার সকালে গৃহবধু বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (12)
Abdul Mannan ২২ অক্টোবর, ২০১৯, ১:২২ এএম says : 0
ধিক্কার জানানোর মতো কোনো ভাষাই খুঁজে পাচ্ছি না, তাই সমস্ত দেশবাসীর কাছে একটি আকুল আবেদন এই যে আপনারা এই বিষয়গুলোর প্রতি গুরুত্ব দিন এবং রুখে দারান,প্রকৃত দোষীদের পৃথিবী কাঁপানো শাস্তি প্রদান করা হোক এটাই কামনা
Total Reply(0)
Asish Mondal ২২ অক্টোবর, ২০১৯, ১:২২ এএম says : 0
এদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি,
Total Reply(0)
AJ M Saifur Rahman ২২ অক্টোবর, ২০১৯, ১:২২ এএম says : 0
কি যে শুরু হয়েছে বাংলাদেশে
Total Reply(0)
Kabir Humayun ২২ অক্টোবর, ২০১৯, ১:২২ এএম says : 0
সামাজিক সচেতনতা বৃদ্ধি ও অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে ,তাহলেই মহামারী আকার থেকে এটা নিয়ন্ত্রণ করা সম্ভব। কোন দেশ ই এটা চিরতরে বন্ধ করতে পারে নাই হয়তোবা সম্ভব ও নয়।
Total Reply(0)
শফিক রহমান ২২ অক্টোবর, ২০১৯, ১:২৩ এএম says : 0
কর্মক্ষেত্রে, পরিবহনে, স্কুল, মাদ্রাসায় এমন কি কোচিং সেন্টারেও নারীর শীলতাহানী করা হচ্ছে। ধর্ষণের পর হত্যাও করা হচ্ছে। এ সকল ঘটনায় অনেক ক্ষেত্রেই পুলিশ অভিযোগ নিতে টালবাহানা করে। অন্যদিকে স্থানীয় প্রভাবশালী ব্যক্তিরা সালিশের নামে অভিযুক্তকে রক্ষা করার চেষ্টা করে।
Total Reply(0)
Sabbir Ahamed ২২ অক্টোবর, ২০১৯, ১:২৩ এএম says : 0
বিচারহীনতা বন্ধ হলেই এইগুলোও বন্ধ হয়ে যাবে।
Total Reply(0)
কাবাতুল্লাহ ২২ অক্টোবর, ২০১৯, ১:২৩ এএম says : 0
দেশে প্রতিদিনই এমন বর্বরতার ঘটনা ঘটছে। আল্লাহ তায়ালা কি আমাদের ‍মুক্তি দেবে না।
Total Reply(0)
হারুন ২২ অক্টোবর, ২০১৯, ১২:৫৩ পিএম says : 0
যে দর্শক কে গ্রেপতার করা হয়, তার ছবি ছাপানো হোক।
Total Reply(0)
Masud ২৩ অক্টোবর, ২০১৯, ৬:১৫ এএম says : 0
Eshob news prochar bondho korun. Amnitei kome jabe. Kothay bole- if you want something bad to stop, stop talking about it.
Total Reply(0)
নূরুল্লাহ ২৭ অক্টোবর, ২০১৯, ৫:০০ পিএম says : 0
মাদক আর ধর্ষণে ছেয়ে গেছে দেশ। এসব মিডিয়ায় আসে কম কিন্তু গোচরীভূত।
Total Reply(0)
খোরশেদ ২৭ অক্টোবর, ২০১৯, ২:০৩ পিএম says : 0
কোরআনের আইন যতক্ষণ না বাস্তবায়ন হবে। কোন আইনে ধর্ষণ বন্ধ করা সম্ভব নয়। আল্লাহ আপনি আমাদের বাংলাদেশে কোরআনের আইন ব্যবস্থা করে দেন
Total Reply(0)
হারুন ২৯ অক্টোবর, ২০১৯, ১২:১০ এএম says : 0
অতিসত্বর ইন্দোনেশিয়ার মতো এসব জানুয়ার দের কে নপুংসক করা হোক,
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন