ঢাকা, বৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ রবিউস সানি ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

অস্ত্র মামলায় মৌলভীবাজার কারাগারে কাউন্সিলর মিজান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৯, ১:০৫ পিএম

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের নেতা হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজানকে অস্ত্র মামলায় মৌলভীবাজারের কারাগারে পাঠানো হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে শ্রীমঙ্গল থানায় র‌্যাবের করা অস্ত্র আইনের মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে মৌলভীবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। পরে আদালতের বিচারক আব্দুল্লাহ মোহাম্মদ সালেহী তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে অর্থপাচার আইনের মামলায় সাতদিনের রিমান্ড শেষে রোববার (২০ অক্টোবর) ঢাকার কারাগারে পাঠানো হয় আলোচিত এই নেতাকে।

গত ১১ অক্টোবর সকালে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) একটি বিশেষ টিম অভিযান চালিয়ে শ্রীমঙ্গল থেকে আটক করে পাগলা মিজানকে। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল, চার রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন এবং নগদ দুই লাখ টাকা উদ্ধার করা হয়। পরে ওইদিনই বিকেলে মিজানকে নিয়ে ঢাকার লালমাটিয়ায় তার অফিস ও মোহাম্মদপুরের বাসায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে তার অফিসে কিছু পাওয়া না গেলেও বাসা থেকে ছয় কোটি ৭৭ লাখ টাকার চেক ও এক কোটি টাকার এফডিআর জব্দ করা হয়।

পরে অস্ত্র উদ্ধারের ঘটনায় শ্রীমঙ্গলে একটি ও অর্থ উদ্ধারের ঘটনায় রাজধানীর মোহাম্মদপুর থানায় অর্থপাচার আইনে আরেকটি মামলা করা হয়। ১২ অক্টোবর অর্থপাচারের মামলায় আদালত তার সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
dr. m. islam medicine deptt. king saud university saudi arab. ২২ অক্টোবর, ২০১৯, ২:২৭ পিএম says : 0
the era of shiekh hasina, --THE GOLDEN TIME OF BANGLADESH---please march forward , 16 crore people is behind you! please appoint MR HURCULUS ---to safegurd our future mothers from the rapist and our general mass from the addicted drivers!
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন