বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনায় ঘুমন্ত অবস্থায় এক নারীকে ছুরিকাঘাতে হত্যা

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৯, ৬:৩২ পিএম

পূর্ব শত্রুতার জের ধরে ঘুমন্ত অবস্থায় ছুরিকাঘাত করে সাজিদা আক্তার (৬০) নামক এক নারীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে গত সোমবার দিবাগত গভীর রাতে নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার চিরাম ইউনিয়নের কাশিকোনা গ্রামে।
নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, কাশিকোনা গ্রামের মৃত সিদ্দিক মিয়ার স্ত্রী সাজিদা আক্তারের ছেলেদের সাথে নদীতে মাছ ধরা নিয়ে গত কিছুদিন ধরে একই গ্রামের প্রভাবশালী জহিরুল গংদের বিরোধ চলে আসছিল। গত সোমবার রাতে ছেলে আবেদের বিছানায় মা সাজিদা ঘুমিয়ে পড়ে। গভীর রাতে ঘুমন্ত অবস্থায় দুর্বৃত্তরা সাজিদাকে ছুরিকাঘাত করে। গুরুতর আহত সাজিদাকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের ছেলে সজিব নুর আবেদ ও মেয়ে খাদিজা এবং কাজল রেখার অভিযোগ, বেশ কিছুদিন ধরে জহিরুল এবং তার লোকজন পরিবারের সকলকে নানা ধরণের ভয়ভীতি ও প্রাণে মেরে ফেলার হুমকি-ধামকি দিয়ে আসছিল। পরিবারের দাবী আবিদকে হত্যা করতে এসে দুর্বৃত্তরা মাকে হত্যা করেছে। তারা ঘটনার সুষ্ঠু তদন্ত পূর্বক প্রকৃত হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানান।
বারহাট্টা থানার অফিসার ইনচার্জ বদরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যাকান্ডের প্রকৃত রহস্য উদঘাটনের জন্য মোফাজ্জল হোসেন ও ফজলু মিয়া নামক দুজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন