বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঝালকাঠিতে ফেনসিডিলসহ আটক বাংলা টিভি প্রতিনিধি নজরুল

তিন সহযোগীসহ কারাগারে

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৯, ৪:১২ পিএম

ঝালকাঠিতে ফেনসিডিলসহ গোয়েন্দা পুলিশের অভিযানে আটক বাংলা টিভির জেলা প্রতিনিধি মো. নজরুল ইসলামসহ চারজনকে কারাগারে পাঠানো হয়েছে। বুধবার নজরুলসহ আটক চারজনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের হওয়া মামলায় গ্রেপ্তার দেখিয়ে ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। আদালতের বিচারক এএইচএম ইমরানুর রহমান তাদেরকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

আটক অন্য তিনজন হল দৈনিক দাবানল নামে একটি নিউজ পোর্টালের নির্বাহী সম্পাদক কাজী মারুফুজ্জামান ইরান, ঠিকাদার মোস্তাফিজুর রহমান রিংকু ও তার মোটরসাইকেল চালক শাওন মন্ডল। অভিযানের নেতৃত্ব দেন গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি ইকবাল বাহার খান ও পরিদর্শক মো. মাইনউদ্দিন।
গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, ডিবি পুলিশের একটি দল মঙ্গলবার সন্ধ্যায় শহরতলীর গাবখান সেতুর টোল প্লাজার সামনে যানবাহন থামিয়ে মাদক উদ্ধারের জন্য তল্লাশী চালায়। এ সময় রাজাপুর থেকে দুইটি মোটরসাইকেলযোগে আসা নজরুলসহ চারজনকে তল্লাশী করে। নজরুলের কোমরে লুকিয়ে রাখা দুই বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নজরুল ডিবি পুলিশকে জানায়, তারা চারজন মিলে খাওয়ার জন্য এ ফেনসিডিল মিঠু নামের একজনের কাছ থেকে কিনেছে। আটককৃত চারজনকে ঝালকাঠি থানায় হস্তান্তর করে রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন ডিবি পরিদর্শক মো. মাইনউদ্দিন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন