ঢাকা, শনিবার , ১৬ নভেম্বর ২০১৯, ০১ অগ্রহায়ণ ১৪২৬, ১৮ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

নবীজির অপমান সহ্য করা হবে না

ইসলামী আন্দোলনের খুলনার সমাবেশে নেতৃবৃন্দ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৯, ৪:৪৬ পিএম

ভোলার বোরহানুদ্দীনে সম্প্রতি প্রিয় নবী (সা.) কে নিয়ে যে অবমাননা করা হয়েছে, তা কোনভাবেই নবী প্রেমিক মুসলিম জনতা মেনে নিতে পারে না। মহানবী (সা.) আমাদের জানের চেয়েও প্রিয়। প্রিয় নবীর অপমান কোন মুসলমান সইতে পারে না। যে বা যারা এহেন জঘন্য অপরাধের সাথে জড়িত সরকারের উচিত হবে তাদেরকে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনা। যেন ভবিষ্যতে এ ধরনের অপরাধ করার দুঃসাহস কেউ দেখাতে না পারে।

বুধবার বিকাল ৩ টায় খুলনার নিউমার্কেট বায়তুন নুর মসজিদ কমপেক্সের সামনে ভোলার বোরহানউদ্দিনে তাওহীদী জনতার উপরে চালানো নির্মম হত্যাকাÐের প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর ও জেলা আয়োজিত বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে নেতৃবৃন্দরা একথা বলেন।

নগর সভাপতি আলহাজ্ব মুফতী আমানুল্লাহ'র সভাপতিত্বে এবং নগর সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিন ও জেলা সেক্রেটারী মোঃ আব্দুল্লাহ আল মামুনের যৌথ পরিচালনায় সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান বক্তা জেলা সভাপতি অধ্যাপক মাওঃ আব্দুল্লাহ ইমরান বলেন, শতকরা ৯২ভাগ মুসলমানের দেশে বিশ্ব নবী (সা.) এর অবমাননা কোনোভাবেই বরদাশত করা হবে না। ৫ জন জীবন দিয়েছে প্রয়োজনে নবীজীর জন্য আমরা সকলেই জীবন দিতে প্রস্তুত তবুও নবীজীর অপমান সহ্য করা হবে না, তাই আল্লাহ ও রসূল (সা.) এর বিরুদ্ধে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির বিধান জাতীয় সংসদে পাস করার জন্য সরকারের কাছে আহ্বান জানান তিনি।

মিছিল পূর্ব সমাবেশে আরও বক্তব্য রাখেন নগর সহ সভাপতি মাওঃ মুজাফ্ফার হোসাইন, শেখ হাসান ওবায়দুল করিম, জেলা সহ-সভাপতি মাওঃ রেজাউল করিম,শেখ জামিল আহমদ, ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের নগর সভাপতি মুফতী গোলামুর রহমান, সাধারণ সম্পাদক মুফতী আব্দুল্লাহ ইয়াহইয়া, মাওঃ আলী আহমদ, শিক্ষক ফোরামের নগর সভাপতি মুফতী রবিউল ইসলাম রাফে, সেক্রেটারি মোঃ কামরুল ইসলাম, নগর জয়েন্ট সেক্রেটারী আলহাজ্ব মাওঃ দ্বীন ইসলাম, জেলা জয়েন্ট সেক্রেটারি মাওঃ মজিবুর রহমান, নগর সাংগঠনিক সম্পাদক জিএম সজীব মোল্লা, নগর সহ সাংগঠনিক মোল্লা রবিউল ইসলাম তুষার, জেলা সাংগঠনিক সম্পাদক মাওঃ আসাদুল্লাহ হামিদি, সহ সাংগঠনিক মাওঃ আশরাফুল ইসলাম, নগর প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ তরিকুল ইসলাম কাবির প্রমুখ নেতৃবৃন্দ।
সমাবেশ শেষে এক বিশাল মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
দীনমজুর কহে ২৩ অক্টোবর, ২০১৯, ৫:০৬ পিএম says : 0
জীবনটা অতি তুচচ,নবীজীকে কটুক্তি সহ্য হবেনা।অবিলম্বে কটুক্তিকারি বিচার করুন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন