শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

বিপ্লবের দুলাভাই ও চাচাতো ভাইকে পরিবারের কাছে হস্তান্তর

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম

 ভোলার বোরহানউদ্দিন উপজেলার ফেসবুকে ম্যাসেজ দেয়া সেই আলোচিত বিপ্লব চন্দ্র শুভ’র দুলাভাই বিধান মজুমদার ও তার চাচাতো ভাই সাগরকে নিখোঁজের এক দিন পর পরিবারের কাছে হস্তান্তর করেছে র‌্যাব। মঙ্গলবার রাত ১ টার দিকে ভোলা র‌্যাব ক্যাম্প থেকে তার বাবা বিনয় ভূষণ মজুমদার ও চরফ্যাশনের নীলকমল ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য আশ্রাফুল আলম টিটুর কাছে হস্তান্তর করা হয়। বিধান মজুমদার ও তার পিতা বিনয় ভূষন এবং ভোলা র‌্যাব অফিসের কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেন। বিধানের বাবা বিনয় মজুমদার জানান, রাত সাড়ে ৯ টার দিকে তার মোবাইলে বিধান জানান তাকে ভোলার র‌্যাব অফিস থেকে যেনো নিয়ে যাওয়া হয়। তারপর তিনি রাত এক টার দিকে এলাকার ইউপি সদস্য আশরাফুল আলম টুলু অন্যান্য আত্বীয় স্বজন নিয়ে ভোলার অস্থায়ী র‌্যাব ক্যাম্প এ যান। তারপর কাগজে তাদের স্বাক্ষর রেখে বিধান মজুমদার ও বিপ্লবের চাচাতো ভাই সাগরকে ছেড়ে দেন। এ ব্যাপারে র‌্যাব-৮ এর ভোলা ক্যাম্পের মেজর খান সজিব জানান, তারা জিজ্ঞাসাবাদের জন্য তাদের এনেছিলেন। তার পর তাদের ছেড়ে দেয়া হয়েছে।

এদিকে এক দিন নিখোঁজ থাকার পর উদ্ধার হওয়া বিধান মজুমদার জানান, তাকে তার শ্যালক বিপ্লব চন্দ্র শুভ’র ফেসবুক ম্যাসেঞ্জার বিষয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য আমাদেরকে র‌্যাব অফিসে আনা হয়েছিল। আমাদেরকে আইডি সংক্রান্ত বিষয়ে নানা প্রশ্ন করেন র‌্যাব সদস্যরা।
উল্লেখ্য, সোমবার সকালে প্রতিদিনের মত বিধান ও সাগর তাদের দোকানের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। গত মঙ্গলবার দুপুর পর্যন্ত তারা বাড়ি না ফেরায় বিধানের বাবা বিনয় মজুমদার দুলারহাট থানায় একটি সাধারন ডাইরি করেন বলে নিশ্চিত করেন দুলাল হাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান পাটওয়ারী। ভোলায় গতকালও মোতায়েন রয়েছে অতিরিক্ত পুলিশের পাশাপাশি, বিজিবি ও র‌্যাব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন