বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মীরসরাইয়ে দুই আন্তঃজেলা মহাসড়ক ডাকাত আটক

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৯, ৩:৪৬ পিএম

ঢাকা-মহাসড়কের বিভিন্ন স্থানে সম্প্রতি রড বা ভারি লোহা নিক্ষেপ করে অভিনব কায়দায় ডাকাতির ঘটনা দিনে দিনে বৃদ্ধি পাচ্ছিল। সম্প্রতি ঘটা একটি ঘটনার জের ধরে ২ আন্তঃজেলা মহাসড়ক ডাকাতকে আটক করেছে মীরসরাই থানা পুলিশ।

মীরসরাই থানার ওসি জাহিদুল কবির জানান উক্ত আন্তঃজেলা মহাসড়ক ডাকাত শাহরিয়া (২৫) ও আশরাফুল (২২) কে গতকাল শুক্রবার রাতে আটক করে শনিবার তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ঘটনার বিবরনে ওসি জানান গত ২২ অক্টোবর (মঙ্গলবার) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর এলাকায় রাতে তরিকুল ইসলাম নামের নৌ বাহিনী এক কর্মকর্তা নিজস্ব প্রাইভেট নিয়ে যাবার সময় অভিনব কায়দায় মুখোশধারী ৮-১০জন ডাকাত দল তার উপর আক্রমণ করে নগদ ৩ লক্ষ ১০ হাজার টাকা, ১ টি মোবাইল ফোন সহ বিভিন্ন প্রয়োজনীয় কাগজপত্র ছিনিয়ে নিয়ে যায়। এই অবস্থায় তিনি সীতাকুন্ড থানায় আশ্রয় নিলে সীতাকুন্ড থানা মীরসরাই থানাকে অবগত করে। পর দিন অর্থাৎ বুধবার নৌ বাহিনী কর্মকর্তা তরিকুল ইসলাম মীরসরাই থানায় এক মামলা দায়ের করেন। এর পর মীরসরাই থানা পুলিশ রহস্য উমোচনে মাঠে নামে।

বৃহস্পতিবার রাতে ১২নং খৈয়াছরা ইউনিয়নের নিজ তালুক গ্রামের শাহরিয়া (২৫) নামে এক ডাকাতকে আটক করে এবং তার দেওয়া তথ্য মতে একই এলাকার আশরাফুল ইসলাম (২২) নামে অপর ডাকাতকে আটক করে। আটককৃত ডাকাতদলের সদস্যরা পুলিশকে জানায় তারা তাদের এক বড় ভায়ের নির্দেশে এই ডাকাতি কর্মকান্ডে অংশগ্রহন করে। পুলিশ তদন্তের স্বার্থে সেই বড় ভায়ের নাম বলতে অপরাগতা প্রকাশ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন