মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতেই লালমনিরহাটে আওয়ামী লীগের দুপক্ষে সংঘর্ষ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৯, ৭:৩২ পিএম

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতেই দুপক্ষের সংঘর্ষে ১০ নেতা-কর্মী আহত হয়েছেন। শনিবার দুপুরে মিশন মোড়ে জেলা পরিষদ অডিটরিয়াম মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপনের ছেলে অনন (২৩) ও গোকুন্ডা যুবলীগ নেতা তারেক (৩০) রয়েছেন।

পুলিশ ও নেতা-কর্মীরা জানায়, জেলা পরিষদ অডিটরিয়ামে বর্ধিত সভার আয়োজন করে জেলা আওয়ামী লীগ। এতে কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক অংশ নেন। কেন্দ্রীয় নেতাদের উপস্থতিতে সভা শুরুর মুহূর্তে বাইরে আদিপত্য বিস্তার ও স্লোগান দেয়া নিয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান ও সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপনের সমর্থকদের মধ্যে ধাওয়া, পাল্টা-ধাওয়া ও সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হন।

পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের লালমনিরহাট সদর হাসপাতাল ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম বলেন, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন