বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

বিক্রয়োত্তর সেবা প্রদানের লক্ষ্যে স্যামসাং’র সার্ভিস বাইক চালু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৯, ৫:১৩ পিএম

গ্রাহকদের সেবা প্রদানের লক্ষ্যে স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ ২০১৭ সালে দেশব্যাপী সার্ভিস ভ্যান চালু করেছিল। এই সেবার সাফল্যের ধারাবাহিকতায় প্রতিষ্ঠানটি তাদের গ্রাহকদের বিক্রয়োত্তর সেবার পরিধি বৃদ্ধির নিমিত্তে ঢাকা মহানগরীর জন্য চালু করেছে সার্ভিস বাইক। এই সেবা বৃদ্ধির আওতায়, প্রতিষ্ঠানটির ১৬ টি বাইকের মাধ্যমে দক্ষ টেকনিশিয়ানরা ঢাকা শহরের প্রতিটি প্রান্তে দ্রুততম সময়ে গ্রাহকদের দোরগোড়ায় গিয়ে সেবা দিতে সক্ষম হবেন।

হেল্পলাইন-এর মাধ্যমে অভিযোগ প্রাপ্তির পর, দক্ষ টেকনিশিয়ানরা গ্রাহকদের বাসায় পৌঁছে এয়ার কন্ডিশনার এবং হোম অ্যাপ্লায়েন্স (টেলিভিশন, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন এবং মাইক্রোওভেন) সম্পর্কিত সমস্যার সুরাহা দেবেন। এর পাশাপাশি তাঁরা গ্রাহকদের পণ্য সম্পর্কিত গুরুত্বপূর্ণ পরামর্শও প্রদান করবেন।

স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, দেশব্যাপী উন্নতমানের সেবা প্রদানে স্যামসাং অঙ্গীকারবদ্ধ। নতুন এই সেবা চালু হওয়ার মাধ্যমে ঢাকা মহানগরীতে বসবাসকারী আমাদের গ্রাহকেরা দ্রুততম সময়ের মধ্যে গুণগত সেবা উপভোগ করতে পারবেন। সার্ভিস ভ্যান এবং সার্ভিস বাইক-এর মাধ্যমে দেশজুড়ে আমাদের গ্রাহকদের অভূতপূর্ব সেবা প্রদানই আমাদের মূল লক্ষ্য। বাংলাদেশের ৬৪টি জেলাতেই স্যামসাং-এর সার্ভিস ভ্যান বিদ্যমান রয়েছে।

স্যাংওয়ান ইউন বলেন, ঢাকা শহরের যানজটের বিষয়টি বিবেচনা করে আমরা সার্ভিস বাইক চালুর সিদ্ধান্ত নিয়েছি। তাৎক্ষণিকভাবে এবং দ্রুততম সময়ের মধ্যে গ্রাহকদের কাছে পৌঁছে সেবা প্রদানের জন্য বাইক একটি আদর্শ বাহন। বাংলাদেশের অন্যান্য মহানগরীতেও আমাদের এই সেবা বৃদ্ধির পরিকল্পনা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন