শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ইন্দুরকানী নিখোঁজের দুইদিন লাশ উদ্ধার

ইন্দুরকানী (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

ইন্দুরকানীতে শ্বশুরবাড়ি থেকে নিখোঁজের ২ দিন পরে ধান ক্ষেতের মধ্যে যুবকের মাটি চাপা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুরে উপজেলার পাড়েরহাট ইউনিয়নের দরিচর ইকর বুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ধান ক্ষেতের মধ্যে তিন ফুট গভীর গর্তে মাটি চাপা দেয়া অবস্থায় নিখোঁজ সাগর মুন্সির (২১) লাশ পাওয়া যায়। সাগর মোড়েলগঞ্জ উপজেলার সুতালরি গ্রামের আমজাদ মুন্সির ছেলে।
কিছু দিন পূর্বে সাগর ইন্দুরকানী উপজেলার পাড়েরহাটের বাড়ৈখালী গ্রামের শ্বশুর নজরুল ইসলামের বাড়িতে বেড়াতে আসেন। গত শুক্রবার বিকালে নিখোঁজ হন তিনি। হত্যায় জড়িত সন্দেহে পাড়েরহাটের পূর্ব বাড়ৈখালী গ্রামের মৃত জলিল মোল্লার ছেলে আজাদ মোল্লা (১৪) কে গতকাল আটক করে পুলিশ। আজাদের দেয়া তথ্য মতে লাশটি উদ্ধার করা হয়। নিখোঁজের বিষয়ে সাগরের শ্বাশুরি ফাহিমা বেগম গত শনিবার ইন্দুরকানী থানায় জিডি করেন।
ইন্দুরকানী থানার ওসি জানান, আজাদ মোল্লার তথ্য মোতাবেক লাভলুদের বাড়ির পেছনের ধান ক্ষেতের মধ্যে তিন ফুট গভীর গর্ত থেকে লাশ উদ্ধার করা হয়েছে। সাগরকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে আজাদ। আজাদ, লাভলু ও সাগর আপন খালাত ভাই। পিরোজপুর জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সাগরের লাশ পিরোজপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন