বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

হারের বৃত্তে মোহামেডান কক্ষপথে রূপগঞ্জ, দোলেশ্বর

প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : সুপার লীগের শুরু থেকেই সুপার পাওয়ার হিসেবে আবির্ভূত লিজেন্ডস অব রূপগঞ্জ। মোহামেডান, ভিক্টোরিয়ার পর গতকাল প্রাইম ব্যাংকের হার্ডল পেরিয়ে শিরোপার কক্ষপথে এখন বিগ বাজেটের এই দলটি। সুপার লীগের প্রথম রাউন্ড থেকেই পয়েন্ট তালিকায় শীর্ষস্থান অক্ষুণœ রেখেছে শিরোপার দাবিদার খালেদ মাসুদ পাইলটের শিষ্যরা। গতকাল বিকেএসপিতে প্রাইম ব্যাংকের ২২২/৮’র চ্যালেঞ্জ পাড়ি দিয়েছে দলটি ১৯ বল হাতে রেখে। তিন টপ অর্ডার সৌম্য (৪৭), মিঠুন (৫০) ও রাতুলের (৫১) এবং লোয়ার অর্ডার নাহিদুলের (৬৪) ব্যাটে ভর করে ৫ উইকেটে জিতেছে লিজেন্ডস অব রূপগঞ্জ। এই ম্যাচে প্রাইম ব্যাংকের মিডল অর্ডার সোহান একাই লড়েছেন (৭৫ রান)। তবে তাকে সঙ্গ দিতে পারেনি কেউ। ১৪ ম্যাচ শেষে ২০ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় শীর্ষে লিজেন্ডস অব রূপগঞ্জ। সেখানে সুপার লীগে লিজেন্ডসের কাছে হেরে শিরোপা লড়াই থেকে ছিটকে পড়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন প্রাইম ব্যাংক (১৪ ম্যাচে ১৪ পয়েন্ট)।
এদিকে সুপার লীগে এসে ছন্ন ছাড়া মোহামেডান সমর্থকদের তুলেছে বিষিয়ে। লিজেন্ডস অব রূপগঞ্জের কাছে হার দিয়ে শুরু, আবাহনীর কাছে রেকর্ড ২৬০ রানে হারের লজ্জা নিবারনের উপায় খুঁজে পায়নি সাদা-কালোরা। গতকাল প্রাইম দোলেশ্বরের কাছে হেরে গেছে মোহামেডান ৭ উইকেটে। ১২ বল হাতে রেখে হারল মোহামেডান। সুপার লীগে তিন ম্যাচের তিনটিতেই বড় ব্যবধানে হার শিরোপা লড়াই থেকে ছিটকে ফেললো মোহামেডানকে।
ছন্ন ছাড়া মোহামেডান শিরোপার আশা ছেড়ে দিয়েই যেনো খেলতে নেমেছে গতকাল ফতুল্লায়। নিয়মিত ২ বোলার নাইম ইসলাম জুনিয়র এবং শুভাশিষের অনুপস্থিতিতে এমনিতেই দলটির শক্তি গেছে কমে। তার উপর আবাহনীর কাছে বড় ব্যবধানে হেরে শ্রীলংকান রিক্রুট তিসারা পেরেরাকেও দেশে ফেরত পাঠিয়েছে মোহামেডান। তার বিরূপ প্রভাব পড়েছে ব্যাটিংয়ে। সৈকত আলীর ফর্মে ফেরা ৫১ এবং আরিফুলের ৪৮ রানে ভর করে ২১৩/১০ স্কোরটি যথেষ্ট ছিল না তাদের। মিডল অর্ডার থেকে প্রমোশন পেয়ে ওপেনিংয়ে ব্যাট করতে নেমে প্রাইম দোলেশ্বরের রকিবুল খেলেছেন ম্যাচ উইনিং ৮৬ রানের হার না মানা ইনিংস। তার ইনিংসে ভর করেই জয়ের বন্দরে পৌছেছে প্রাইম দোলেশ্বর। ফিনিশার চরিত্রে নিজেকে হাজির করেছেন এদিন নাসির। মোহামেডানকে হারিয়ে শিরোপা রেসে টিকে রইল প্রাইম দোলেশ্বরও (১৩ ম্যাচে ১৬ পয়েন্ট)। আবাহনীর বিপক্ষে বিকেএসপি’র ম্যাচের ফয়সালা ভাগ্যের উপর ছেড়ে দেয়া দলটির এখন লক্ষ্য একটাই সুপার লীগের শেষ ২ রাউন্ডে ভিক্টোরিয়া এবং লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে জয়। স ং ক্ষি প্ত স্কো র
প্রাইম ব্যাংক-লিজেন্ডস অব রূপগঞ্জ
প্রাইম ব্যাংক ঃ ২২২/৮ (৫০.০ ওভারে), উন্মুখ চাঁদ ৩০, শুভাগতহোম ৩২, সোহান ৭৫, রুম্মান ১১, তাইবুর পারভেজ ৩৫, আলাউদ্দিন বাবু ১/২৬, পবন নেগি ২/৩০, তাইজুল ১/৪০, নাহিদুল ১/৪৪।
লিজেন্ডস অব রূপগঞ্জ ঃ ২২৫/৫ (৪৬.৫ ওভারে), সৌম্য ৪৭, মিঠুন ৫০, রাতুল ৫১, পবন নেগি ১, নাহিদুল ৬৪*, শুভাগতহোম ২/২৭, মুনীর ১/৪৩, তাইবুর ১/৪৭।
ফল ঃ লিজেন্ডস অব রূপগঞ্জ ৫ উইকেটে জয়ী।
ম্যান অব দ্য ম্যাচ ঃ নাহিদুল (রূপগঞ্জ)।

প্রাইম দোলেশ্বর-মোহামেডান
মোহামেডান ঃ ২১৩/১০ (৪৯.০ ওভারে), ইজাজ ১৫, হামিদুল ১৫, সৈকত আলী ৫১, মুশফিক ২০, নাইম ১৮, আরিফুল ৪৮, নাজমুল মিলন ১৭, সানজামুল ২/৫০, আল আমিন ১/৪০, রেজাউল ২/২৩, নাসির ২/৩৮, রাহুতল ফেরদৌস ২/৩২।
প্রাইম দোলেশ্বর ঃ ২১৪/৩ (৪৮.০ ওভারে), তান্না ১৯, রাকিবুল ৮৬*, রনি ২৮, শচীন বেবি ১৭, নাসির ৫২*, হাবিবুর ১/৩৯, এনামুল জুনি, ১/৪৭, ফয়সাল ডিকেন্স ১/২৪।
ফল ঃ প্রাইম দোলেশ্বর ৭ উইকেটে জয়ী।
ম্যান অব দ্য ম্যাচ ঃ নাসির (প্রাইম দোলেশ্বর)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন