ঢাকা, সোমবার , ১৬ ডিসেম্বর ২০১৯, ০১ পৌষ ১৪২৬, ১৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

বেগম জিয়ার কোনো ক্ষতি হলে সেই দায় সরকারকে নিতে হবে: ড. মোশাররফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৯, ২:৪৪ পিএম

‘বেগম জিয়াকে জামিন দেয়া হোক। যাতে তিনি তার সুবিধামতো স্থানে চিকিৎসা নিতে পারেন। যদি জামিন দেয়া না হয়, আর পিজি (বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়) হাসপাতাল অথবা কারাগারে যদি দেশনেত্রীর কোনো ক্ষতি হয়, তবে এর সব দায়িত্ব সরকারকে বহন করতে হবে।
সরকারকে এর জবাব দিতে হবে।’-বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন এসব কথা বলেছেন।
 
সোমবার বেলা সাড়ে ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। নব্বইয়ের ডাকসু ও সর্বদলীয় ছাত্রঐক্যের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ডাকসুর সাবেক ভিপি ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমানের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, প্রচার সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী এ্যানি প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
দীনমজুর কহে ২৮ অক্টোবর, ২০১৯, ৩:২৫ পিএম says : 0
পার্টির অফিস আর প্রেসক্লাব মূখি হয়ে পড়েছেন।রাজপথ যেন ভুলেই গেছেন।ভুলে গেছেন আপনারা যখন সরকারে ছিলেন তখন কতকসরত করে আন্দল করে আঃলীগ সরকারে এসেছে।
Total Reply(0)
মজলুম জনতা ২৮ অক্টোবর, ২০১৯, ৩:৫১ পিএম says : 0
পেট্রোল বোমার আন্দলন নয়।বর্জকন্ঠে আওয়াজ তুলুন সরকারকে জানান দিন। দাবী শুধু একটাই।আর কোন দাবী নাই খালেদা জিয়ার মুক্তি চাই।মূক্তি যদি নাহি পাই।আমরাওসেচ্চা কারাবরন করতে চাই। মসনদে যাওয়ার লোভ লালসা ছাড়ুন । খালেদা জিয়ার মুক্তি আন্দলন করুন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন