বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

জামালপুরের মাদারগঞ্জে এনআরবিসি ব্যাংকের ৭০তম শাখা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৯, ৬:৩৫ পিএম

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে জামালপুরে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম। মাদারগঞ্জের বালিজুড়ীর আশরাফ তালুকদার সুপার মার্কেটে রোববার (২৭ অক্টোবর) প্রধান অতিথি থেকে ৭০তম শাখার কার্যক্রমের উদ্বোধন করেন সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী এবং জামালপুর-৩ আসনের সংসদ সদস্য মির্জা আজম। সভাপতিত্ব করেন এনআরবিসি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক কাজী মো. তালহা। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের জেলা সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরী, মাদারগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম, মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির।

মির্জা আজম আশা করেন, কৃষি বাণিজ্যের গুরুত্বপূর্ণ এই অঞ্চলে ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তা তৈরিতে এনআরবিসি ব্যাংক পৃষ্ঠপোষকতা করবে। তিনি বলেন, এই এলাকার আর্থ-সামাজিক উন্নয়নে এনআরবিসি ব্যাংক পাশে থাকবে। তিনি মাদারগঞ্জে গত বন্যায় বিভিন্ন ইউনিয়নে বন্যা দুর্গতের মাঝে ত্রাণসামগ্রী দেয়ায় এনআরবিসি ব্যাংক সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে ব্যাংকের সাপোর্ট সার্ভিসেস এন্ড ব্রাঞ্চেস বিভাগের প্রধান মোহাম্মদ মোস্তাহাক, মাদারগঞ্জ শাখার ব্যবস্থাপক মেহেদী হাসান, গ্রাহক, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা। এছাড়া, এই সকল সেবা এক সাথে পেতে রয়েছে মোবাইল অ্যাপ ‘প্লানেট’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
MD Jewel Rana ২৪ জুন, ২০২০, ৭:৫৫ পিএম says : 0
জামালপুর এ আমার বিশ বিঘা লেবুর বাগান আছে, আমি কি আপনার ব্যাংক থেকে লোন আশা করতে পারি।
Total Reply(0)
MD Jewel Rana ২৪ জুন, ২০২০, ৭:৫৬ পিএম says : 0
জামালপুর এ আমার বিশ বিঘা লেবুর বাগান আছে, আমি কি আপনার ব্যাংক থেকে লোন আশা করতে পারি।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন