ঢাকা, মঙ্গলবার , ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১২ রবিউস সানি ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

আইএসপিএবি’র সভাপতি হাকিম মহাসচিব ইমদাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৯, ৮:২৭ পিএম

ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) এর সভাপতি এম এ হাকিম ও মহাসচিব মোঃ ইমদাদুল হক পুনরায় নির্বাচিত হয়েছেন। সোমবার (২৮ অক্টোবর) আইএসপিএবি’র ২০১৯-২০ মেয়াদের কার্যনির্বাহী পরিষদের ১৩টি পদে নির্বাচনে ফলাফল ঘোষণা করা হয়।

এই নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন আম্বার আইটি’র এম এ হাকিম, সিনিয়র সহ-সভাপতি লিংক থ্রি টেকনোলজিসের এফএম রাশেদ আমিন, সহ-সভাপতি নেক্সট অনলাইনের আহমেদ জুনায়েদ, মহাসচিব অপটিম্যাক্স কমিউনিকেশনের মোঃ ইমদাদুল হক, যুগ্ম মহাসচিব মেট্রোনেট বাংলাদেশের মঈন উদ্দিন আহমেদ, এশিয়ান সিটি অনলাইন বিডির মোঃ আসাদুজ্জামান সুজন, ট্রেজারার বিটিএস কমিউনিকেশনস বিডির মোঃ সারোয়ার আলম সিকদার, পরিচালকের ৬টি পদে রেস অনলাইনের মোঃ কামাল হোসেন, চিটাগাং টেলিকম সার্ভিসেসের মোঃ আনোয়ারুল আজিম, কেএস নেটওয়ার্কের নাজমুল করিম ভূঁঞা, দি উইনার আইটির মোঃ অহিদ উল্লাহ ভূঁইয়া, স্পীড টেক অনলাইনের মোঃ নাছির উদ্দিন ও তুহিন এন্টারপ্রাইজের রাইসুল ইসলাম তুহিন।

গত ২৬ অক্টোবর গুলশানের ইমানুয়েলস হলে ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) এর ২০১৯-২০২১ মেয়াদকালের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে জন্য সাধারণ ভোটে প্রতিদ্বন্দ্বিতায় মাধ্যমে সর্বোচ্চ ভোট প্রাপ্ত সাধারণ সদস্য শ্রেণী থেকে ৯ জন ও সহযোগী সদস্য শ্রেণী থেকে থেকে ৪ জন, মোট ১৩ জন পরিচালক নির্বাচিত হন।
নির্বাচনে নির্বাচন বোর্ডের চেয়ারম্যান মো: নজরুল ইসলাম বাবু এমপি এবং সদস্য হিসেবে বাক্য’র সেক্রেটারি জেনারেল তৌহিদ হোসেন এবং এক্সেল টেকনোলজিস লিমিটেডের পরিচালক ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি শিল্প দক্ষতা উন্নয়ন পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা বীরেন্দ্র নাথ অধিকারী দায়িত্ব পালন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন