শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ওকে ওয়ালেটের মাধ্যমে আকাশ ডিটিএইচের বিল পরিশোধ ও ক্যাশব্যাকের সুযোগ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৯, ৮:২৯ পিএম | আপডেট : ৮:৩৫ পিএম, ২৮ অক্টোবর, ২০১৯

ওয়ান ব্যাংকের মোবাইল ব্যাংকিং সেবা ‘ওকে ওয়ালেট (এমএফএস)’-এর সাথে চুক্তি সই করেছে তারবিহীন স্যাটেলাইট চ্যানেল সেবাদানকারী প্রতিষ্ঠান আকাশ ডিটিএইচ। চুক্তির আওতায় এখন থেকে ওকে ওয়ালেটের মাধ্যমে আকাশ ডিটিএইচের বিল পরিশোধ করতে পারবেন গ্রাহকেরা। এছাড়া ৫ হাজার ৪৯৯ টাকা মূল্যমানের আকাশ ডিটিএইচ সংযোগ নেয়ার সময় ২’শ টাকা ক্যাশব্যাক পাবেন ‘ওকে ওয়ালেট’ ব্যবহারকারীরা। অর্থাৎ ‘ওকে ওয়ালেট’ ব্যবহারকারীরা আকাশ ডিটিএইচ সংযোগ পাবেন ৫ হাজার ২৯৯ টাকায়।

এ উপলক্ষ্যে সোমবার (২৮ অক্টোবর) রাজধানীতে ওয়ান ব্যাকেংর প্রধান কার্যালয়ে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় বেক্সিমকো কমিউনিকেশনস-এর পক্ষে উপস্থিত ছিলেন চিফ ফিন্যান্সিয়াল অফিসার জনাব লুৎফর রাহমান, ব্যবসায় পরিকল্পনা ও সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট বিভাগের মহাব্যবস্থাপক জিয়া হাসান খান, মার্কেটিং অ্যান্ড স্ট্র্যাটেজিক সেলস বিভাগের প্রধান আবুল খায়ের চৌধুরী, সিনিয়র ব্যবস্থাপক-ফাইন্যান্স মোশাররফ হোসেন, ম্যানেজার-পেমেন্ট অপারেশনস মো. মাহবুবুর রশীদ খান এবং উপব্যবস্থাপক- পেমেন্ট রিকনসিলিয়েশন আবু সাঈদ।

অন্যদিকে ওয়ান ব্যাংকের পক্ষ থেকে এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মো. মঞ্জুর মফিজ, হেড অব এমএফএস অ্যান্ড এজেন্ট ব্যাংকিং গাজী ইয়ার মোহাম্মদ, হেড অব মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিসেস এ জেড এম ফৌজ উল্লাহ চৌধুরী, সিনিয়র ম্যানেজার, মো. ওয়াসিম রেজা খান এবং এমএফএসের ম্যানেজার সাজেদুল হাসিব স্বাধীন উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন